শুক্রবার, ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

মাদক কাণ্ড: BJP নেতা রাকেশ সিং-র বিরুদ্ধে সমন জারি পুলিশের, ‘আজ যেতে পারছি না’ জানালেন রাকেশ

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২৩, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: কোকেন কাণ্ডে এবার বিজেপি নেতা রাকেশ সিং-র বিরুদ্ধে সমন জারি করল করল পুলিশ। আজ মঙ্গলবার বিকেল ৪-টে সময় তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
এ দিন যেতে পারছেন না বলে জানালেন বিজেপি নেতা রাকেশ সিং । লালবাজারকে তিনি জানিয়েছেন, মঙ্গলবার তিনি দিল্লি যাচ্ছেন, দু’দিন থাকবেন সেখানেই। তারপর তাঁর যেতে কোনও অসুবিধা নেই।

নিউ আলিপুরে কোকেন-সহ ধরা পড়েন বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামী। গ্রেফতার করা হয় তাঁর এক ঘনিষ্ট বন্ধুকেও। ধৃতের কাছ থেকে ১০০ গ্রাম কোকেন পাওয়া গিয়েছে। পুলিসের দাবি, উদ্ধার হওয়া কোকেনের বাজারমূল্য় কয়েক লক্ষ টাকা। গ্রেফতারির পর, শনিবার পামেলা ও তাঁর সঙ্গী প্রবীরকে নিয়ে যাওয়া হয় আদালত চত্বরে। সংবাদ মাধ্যমের ক্যামেরা দেখে আদালত চত্বরেই কার্যত চিৎকার জুড়ে দেন পামেলা। রীতিমতো গলা চড়িয়ে বলেন, ‘আমি চাই সিআইডি তদন্ত হোক। বিজেপির রাকেশ সিং-কে যেন গ্রেফতার হয়। এটা ওর চক্রান্ত। কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিং যেন অ্যারেস্ট হয়। এটা ওর চক্রান্ত ছিল।’

রাজেশ যদিও প্রথম থেকে দাবি করে আসছেন, তাঁকে ফাঁসানো হচ্ছে। এই নিয়ে রবিবার কলকাতা পুলিশের কমিশনারকে একটি চিঠিও দেন এই বিজেপি নেতা।