শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার ইডি–র তলব ফিরহাদ হাকিমের মেয়ে প্রিয়দর্শিনীকে

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২২, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: ফিরহাদ হাকিমের পরিবারের ওপর নজর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার। ব্যাঙ্ক অ্যাকাউন্টের লেনদেনে অসঙ্গতির অভিযোগে রাজ্যের পুরমন্ত্রী তথা কলকাতা পুরসভার প্রধান প্রশাসক ফিরহাদ হাকিমের বড় মেয়ে প্রিয়দর্শিনীকে নোটিশ পাঠিয়েছে ইডি। তাঁকে তলবও করা হয়েছে।
ইডি সূত্রে জানা গিয়েছে, ব্যাঙ্ক অ্যাকাউন্টে লেনদেনে অসঙ্গতি বা আর্থিক লেনদেনে অসঙ্গতির তদন্তেই প্রিয়দর্শিনীর সাক্ষ্যগ্রহণ করবেন তদন্তকারী আধিকারিকরা। জানা গিয়েছে, ইতিমধ্যেই প্রিয়দর্শিনী হাকিমের বাড়িতে গিয়েই নোটিশ দিয়ে এসেছেন গোয়েন্দা আধিকারিকরা। তবে কবে তাঁকে ডাকা হয়েছে, বা কবে যাবেন তিনি বা সেই নোটিশের জবাবি কোনও চিঠি তিনি তদন্তকারী সংস্থার আধিকারিকদের পাঠিয়েছেন কিনা, সেই বিষয়ে কিছু জানা যায়নি।

ইডি সূত্রে জানা গিয়েছে, চলতি সপ্তাহে প্রিয়দর্শিনীকে তদন্তকারীদের মুখোমুখি হওয়ার জন্য নোটিশ দেওয়া হয়েছে। তবে তিনি কবে যাবেন সেই বিষয়ে কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি। উল্লেখ্য, বর্তমানে প্রিয়দর্শিনী CESC-তে কর্মরত।
জানা গিয়েছে, ইতিমধ্যেই প্রিয়দর্শিনী হাকিমের বাড়িতে গিয়েই নোটিশ দিয়ে এসেছেন গোয়েন্দা আধিকারিকরা। তবে কবে তাঁকে ডাকা হয়েছে, বা কবে যাবেন তিনি বা সেই নোটিশের জবাবি কোনও চিঠি তিনি তদন্তকারী সংস্থার আধিকারিকদের পাঠিয়েছেন কিনা, সেই বিষয়ে কিছু জানা যায়নি।

ফিরহাদ হাকিমের বড় মেয়ে প্রিয়দর্শিনীর হাকিমকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ পাঠালো আরও এক কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ইডি (ED)। মেট্রো ডেয়ারি মামলায় সাক্ষী হিসাবে মন্ত্রী-কন্যাকে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি।

আরও দেখুন