বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বে-আইনি ভাবে খাল থেকে মাটি তোলায় আটক জেসিবি

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২১, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: খাল থেকে বেআইনিভাবে মাটি কাটার অভিযোগে একটি জেসিবি আটক করল গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার বারুইপুর থানার অন্তর্গত বকুলতলা এলাকায়। শনিবার সকাল থেকেই জেসিবি দিয়ে খালির মাটি কেটে এক জায়গায় জড়ো করছিল। গ্রামবাসীরা দেখতে পেয়ে বাধা দিলে চম্পট দেয় জেসিবি গাড়ির চালক। জেসিবি আটক করে গ্রামবাসীরা থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বারুইপুর থানার পুলিশ‌।

 

স্থানীয় গ্রামবাসী ও বিজেপির অভিযোগ খাল থেকে বে-আইনি ভাবে মাটি কেটে তা বিক্রি করার পরিকল্পনা করা হয়েছিল। গ্রামবাসীরা বাধা দিলে পালিয়ে যায় জেসিবি চালক। আর এর সঙ্গে যুক্ত রয়েছে স্থানীয় মল্লিকপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তথা তৃণমূল নেতা হবিবুর রহমান বৈদ্য। যদিও গ্রামবাসীদের করা অভিযোগ অস্বীকার করেছেন মল্লিকপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তৃণমূল নেতা হাবিবুর রহমান বৈদ্য।

 

তিনি জানিয়েছেন, গ্রামবাসীদের কথামতো খালের পাড় উঁচু করার জন্যই জেসিবি গাড়ি দিয়ে কাজ করছিল। তিনি আরো বলেন বিজেপি তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনছে। গোটা ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ।