শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজেপিতে যোগ দিলেন যশ

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১৭, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি: জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগ দিলেন যশ। অভিনেতা যশ দাশগুপ্ত, সৌমিলি বিশ্বাস, পাপিয়া অধিকারী সহ একঝাঁক সিনেমা ও টেলি তারকা বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র হাত ধরে পদ্ম শিবিরে যোগ দিলেন।
বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস ছাড়াও এই যোগদান সভায় উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়, রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত প্রমুখ।
যশ এদিন যোগ দিয়ে বলেন, এই সিদ্ধান্ত হঠাৎ করে নেওয়া নয়। আমার বয়স কম। তাই আমার লক্ষ্যও তরুণ প্রজন্ম। বিজেপি সব সময়ে তরুণ প্রজন্মের উপরেই জোর দিয়েছে। রাজনীতি মানেই পরিবর্তন। আর পরিবর্তন আনতে গেলে সিস্টেমের মধ্যে এসে কাজ করা দরকার।
মুকুল রায়ের কথায় যাত্রা, সিনেমা জগৎ জনমনে ব্যাপক প্রভাব ফেলে। আমি নিজে এটা প্রত্যক্ষ করেছি। স্বপন দাশগুপ্ত বলেন, সংস্কৃতি জগতের মানুষের বিজেপিতে এই যোগদান দলকে আরও শক্তিশালী করল। বলেন, যে ধরনের সংস্কার, সংস্কৃতি আমরা আনতে পারি তাতে বড় অবদান থাকবে সাংস্কৃতিক জগতের এই মানুষদের।
ভোটের আগে টলিপাড়া কার্যত আড়াআড়ি দুই রাজনৈতিক শিবিরে বিভক্ত হয়ে গিয়েছে। দীপঙ্কর দে, ভরত কল, সৌরভ দাসের মতো অভিনেতারা যোগ দিয়েছেন ঘাসফুল শিবিরে। অন্যদিকে তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছেন রুদ্রনীল ঘোষ। এছাড়া টলিপাড়ার আকাধিক চেনা মুখ বিজেপিতে নাম লিখিয়েছেন। সেই তালিকা আরও দীর্ঘ হল বুধবার।