শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুর্শিদাবাদের কান্দিতে গুলিবিদ্ধ তৃণমূলকর্মী

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১৫, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি: মুর্শিদাবাদের কান্দিতে গুলিবিদ্ধ তৃণমূলকর্মী। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে। কান্দি থেকে বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

জানা গিয়েছে,গুলিবিদ্ধ তৃণমূলকর্মীর নাম বরুণ ঘোষ। বাড়ি, কান্দির আন্দুলিয়া অঞ্চলের সন্তোষপুর গ্রামে৷ গতকাল সন্ধ্যায় যখন বাড়ি ফিরছিলেন, তখন আন্দুলিয়া পঞ্চায়েত অফিসের সামনে ওই তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা৷ গুলি লাগে বুকে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়৷

রাজনৈতিক আক্রোশেই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ তৃণমূলের। ব্যক্তিগত কারণেই হামলা বলে অনুমান পুলিশের।বিজেপির দিকে আঙুল তুলেছে স্থানীয় তৃণমূল নেতারা৷ যদিও বিজেপির বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির৷ যদিও গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর মায়ের দাবি, টাকা পয়সা নিয়ে পুরোনো বিবাদের জেরেই তাঁর ওপর হামলা চালানো হয়েছে।

অন্যদিকে পুলিশের অনুমান ব্যক্তিগত কারণেই হামলা হয়েছে৷ কারা হামলা চালানো জানতে ইতিমধ্যে স্থানীয় লোকজনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করতে শুরু করেছে। পাশাপাশি এলাকায় উত্তেজনা থাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট।