রবিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়ার মুকুট তেলেঙ্গানার মেয়ে মানাসা বারাণসীর মাথায়

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১২, ২০২১
news-image

শেষ হলো ভিএলসিসি ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া ২০২০। আর এর মাধ্যমে বেছে নেওয়া হয়েছে ভারতের সেরা তিন সুন্দরীকে। এবার এতে সেরার মুকুট উঠেছে তেলেঙ্গানার মেয়ে মানাসা বারাণসীর মাথায়। পাশাপাশি হরিয়ানার মেয়ে মণিকা শেওকান্দের মাথায় উঠেছে ভিএলসিসি ফেমিনা মিস গ্র্যান্ড ২০২০’র মুকুট। অন্যদিকে, উত্তরপ্রদেশের মান্যা সিং পেয়েছেন ফেমিনা মিস ইন্ডিয়া রানার আপের খেতাব।

 

 

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, এবার অনুষ্ঠানে বিচারকের আসনে ছিলেন নেহা ধুপিয়া , চিত্রাঙ্গদা সিং, পুলকিত সম্রাট ও ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী ও শেন পিকক। সৌন্দর্য ও বুদ্ধিমত্তা দিয়ে সকলকে পিছনে ফেলে বিচারকদের মন জয় করে নিয়েছিলেন এই তিন সুন্দরী। তাদের মধ্য থেকে সেরার খেতাব পান তেলেঙ্গানার ইঞ্জিনিয়ার মানাসা বারাণসী। ২০২১’র ডিসেম্বরে ৭০তম মিস ওয়ার্ল্ড খেতাবের দাবিদার হিসেবে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন তিনি।

কে এই মানাসা? হায়দ্রাবাদে জন্ম মানাসার। ভাসাভি কলেজ থেকে ইঞ্জিনিয়রিং নিয়ে পড়াশোনা করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ছোটবেলা থেকেই লাজুক ছিলেন। পছন্দ করেন ভারতনাট্যম নাচতে, গান শুনতে, বই পড়তে। চলার পথে মা, দাদী মা ও বোনের ভূমিকা তাকে বারবার অনুপ্রাণিত করেছে। এছাড়াও বলিউড-হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের কাজ ও ব্যক্তিত্ব-ও তাকে অনুপ্রাণিত করে।