শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ইনজুরির কারণে বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের খেলা হচ্ছে না নেইমার জুনিয়রের

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১২, ২০২১
news-image

বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে খেলা হচ্ছে না নেইমার জুনিয়রের। এমনকি দ্বিতীয় লেগেও (১০ মার্চ) অনিশ্চিত তিনি। কারণ ইনজুরির কারণে প্রায় চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের। সাবেক ক্লাব বার্সার বিপক্ষে খেলতে মুখিয়ে থাকা নেইমারের তাই আবারও স্বপ্ন ভঙ্গ হয়েছে।

 

 

বুধবার রাতে কোপা দি ফ্রান্সের ম্যাচে কায়েনের বিপক্ষে ম্যাচের ৬৮ মিনিটে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন নেইমার। ওই ইনজুরি কাল হয়েছে তার জন্য। ২০১৮ এবং ২০১৯ মৌসুমের পরে আবারও তাই ইউরোপ সেরার লড়াইয়ে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বড় ইনজুরি নিয়ে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন সাবেক বার্সা তারকা।

আগামী ১৬ ফেব্রুয়ারি রাতে বার্সার মুখোমুখি হবে পিএসজি। নেইমার তাই আবার ক্যাম্প ন্যুতে ফিরতে, সাবেক সতীর্থ মেসির সঙ্গে মাঠের লড়াইয়ের জন্য মুখিয়ে ছিলেন। ইউরোপ সেরার এই লড়াইয়ে শেষ ষোলোর ড্র হতেই এক ইনস্টাগ্রাম বার্তায় তর সইছে না বলেও মন্তব্য করেন নেইমার।

 

ছিটকে যাওয়ার আঘাত তাই বড় হয়েই এসেছে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের কাছে। ইনস্টাগ্রামে তিনি তাই লিখেছেন, ‘অপরিসীম বেদনা, একবুক হতাশা এবং কান্না অবিরাম। আরও একবার যে কাজটা সবচেয়ে ভালোবাসি সেই পথে বাধা। মাঝে মধ্যে নিজের খেলার ধরনের জন্য আমার অস্বস্তিবোধ হয়। আমি ড্রিবলিং করে যাই এবং ক্রমাগত তারা আমাকে আঘাত করতে থাকে।’

নেইমার আরও লিখেছেন, তিনি বুঝে উঠতে পারেন না, সমস্যাটা তার কি-না। নেইমার জানিয়েছেন, তিনি খেলাটা খুবই ভালোবাসেন। কিন্তু খেলোয়াড়, কোচসহ সবাই তাকে আঘাত করার, মাঠে খেলে দেওয়ার এবং কাঁদানোর চেষ্টা করেন। এভাবে কতোদিন খেলা চালিয়ে যেতে পারবেন তিনি জানেন না।