মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সঞ্জয়ের দেওয়া ১০০ কোটি টাকার উপহার ফিরিয়ে দিলেন স্ত্রী

News Sundarban.com :
ফেব্রুয়ারি ৫, ২০২১
news-image

খুশি হয়ে স্ত্রী মান্যতাকে মুম্বাইয়ের অভিজাত এলাকায় ১০০ কোটি টাকার চারটি অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছিলেন বলিউড স্টার সঞ্জয় দত্ত। কিন্তু ওই উপহার নেননি মান্যতা। এক সপ্তাহের মধ্যে ওই চারটি অ্যাপার্টমেন্ট স্বামীকে ফিরিয়ে দেন তিনি। মানি কন্ট্রোলের বরাতে খবরটি প্রকাশ করেছে বলিউড হাঙ্গামা।

প্রতিবেদনে বলা হয়, মুম্বাইয়ের বান্দ্রার অভিজাত এলাকা পালি হিলের ইম্পেরিয়াল হাহটস ভবনের চারটি অ্যাপার্টমেন্ট স্ত্রী মান্যতাকে উপহার দিয়েছিলেন সঞ্জয়। সেখানে বেশ কয়েক জন ধনী তারকা থাকেন। চারটির মধ্যে দুটি ফ্ল্যাট তৃতীয় ও চতুর্থ তলায় এবং বাকি দুটি ১১ ও ১২ তলায়। সরকারি হিসাবে এগুলোর দাম ১০০ কোটি টাকার বেশি।

কিন্তু স্বামীর দেওয়া সেই উপহার ফিরিয়ে দিয়েছেন মান্যতা। এই ঘটনায়, দামি উপহার নয়, স্বামী সঞ্জয়ের ভালোবাসাতেই মান্যতা বেঁচে থাকতে চান বলে মন্তব্য করেছেন অনেকে।

বলিউড হাঙ্গামা জানায়, ২০২০ সালের ২৩ ডিসেম্বর সঞ্জয় দত্ত চুক্তির মাধ্যমে ওই উপহার স্ত্রী মান্যতাকে দেন এবং মান্যতা তা ফিরিয়ে দেন ২৯ ডিসেম্বর।

বলিউড তারকা সঞ্জয় দত্ত এ পর্যন্ত তিনবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তিনি মান্যতা বিয়ে করেন ২০০৮ সালে। তাদের ঘরে রয়েছে যমজ সন্তান শাহরান ও ইকরার।