শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বারুইপুরে বিশাল জনসভা যোগদান মেলা বিজেপির

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২, ২০২১
news-image

দক্ষিণ ২৪ পরগনা বারুইপুর নিউ ইন্ডিয়ান মাঠে মঙ্গলবার দুপুরে বিশাল জনসভাও যোগদান মেলার আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি মুকুল রায়, রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, জননেতা শুভেন্দু অধিকারী, রাজিব ব্যানার্জি, দক্ষিণ ২৪ পরগনা পূর্ব জেলার সভাপতি সুনীপ দাস সহ অন্যান্য বিশিষ্ট বিজেপির নেতানেত্রী।
এদিন মঞ্চ থেকে সরসরিক তৃণমূল সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে তোপ দাগলেন রাজীব ব্যানার্জি। তিনি বলেন পৃথিবীর সবথেকে বড় ছাদের তলায় আমরা ঠাঁই নিয়েছি।যাতে মানুষের কাজ করার জন্য মানুষের পাশে থাকা য়ায়।পিসি মণি’র এখন রিটার্ন হওয়ার বয়স হয়ে গিয়েছে।দীর্ঘ ১০ বছর রাজ্য চালানোর নাম করে পশ্চিমবঙ্গে সন্ত্রাস চালিয়েছে। এমন সরকার আর দরকার নেই।আমি বিজেপিতে যোগ দিয়েছে একমাত্র উন্নয়নের কারণে। বেকার যুবক-যুবতীদের চাকরির জন্য এটা আশ্বাস দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহা। অমিতজী জানিয়েছেন পশ্চিমবঙ্গে যদি বিজেপি সরকার করতে পারে, তাহলে পশ্চিমবঙ্গে বেকার যুবক-যুবতীদের চাকরির জন্য ভিন রাজ্যে পাড়ি দিতে হবে না।”
পাশাপাশি এদিন মঞ্চে থেকে তৃণমূল সরকার কে উৎখাত করার ডাকদিলেন ভারতীয় জনতা পার্টির জননেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন ভোট দেবেন শান্তিপূর্ণ ভাবে। আমাদের লক্ষ্য সোনার বাংলা গড়া।তিনি আরো বলেন বারুইপুর প্রবেশদ্বারের মুখে কালো পতাকা দেখালেন তৃণমূল কর্মী সমর্থকরা। যারা কালো পতাকা দেখাচ্ছিলেন তাদেরকে প্রণাম করলাম।”
এদিন যোগদানষমেলায় শুভেন্দু অধিকারী হাত ধরে বিজেপিতে যোগ দিলেন ডায়মন্ড হারবার বিধায়ক দীপক হালদার, গোসবা ব্লকের চিত্ত প্রামাণিক,ফলতা ব্লক সভাপতি ভক্তরাম মন্ডল, কুলপি থেকে হাবিব ও অনেক তৃণমূলের নেতা নেত্রীরা।
এদিন জনসভা ও যোগদান মেলায় জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রচুর বিজেপি কর্মী সমর্থক এসেছিলেন। যা দেখে রাজ্যের জেলা তথা রাজ্যের অধিকাংশ তৃণমূল নেতা নেত্রী শঙ্কিত।