বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তিনি সৌজন্য আশা করেছিলেন : রাজীব

News Sundarban.com :
জানুয়ারি ২২, ২০২১
news-image

খুব স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে, আগের দলত্যাগীদের পথে হেঁটে এবার কি তিনিও তবে বিজেপিতে যেগ দেবেন ? শুক্রবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়ে তিনি ইস্তফাপত্র দিয়ে আসেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তারপর সেখান থেকেই যান রাজভবনে, রাজ্যপাল জগদীপ ধনকরের হাতে পদত্যাগপত্র তুলে দেন। রাজ্যপালের সঙ্গে বৈঠক শেষে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, অনেক ক্ষোভ ও বেদনা নিয়ে মন্ত্রিত্ব ছাড়লাম। আড়াই বছর আগেই সিদ্ধান্ত নিয়েছিলাম।

যখন সেচমন্ত্রী ছিলেন এবং সেচ দপ্তর থেকে হঠাৎই তাকে বদলি করে দেওয়া হয় অন্য দপ্তরে এবং সেই সময় তিনি উত্তরবঙ্গে সেচ দপ্তরের বৈঠকে উপস্থিত ছিলেন। সেই সময় তিনি টিভির পর্দায় দেখতে পান তাঁকে অন্য দপ্তরে সরিয়ে দেওয়া হয়েছে। তখনই ভীষণভাবে ব্যথিত হন তিনি।

সংবাদমাধ্যমকে সেই কথা বলতে বলতে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। চোখের জল মুছতে মুছতেই   জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তিনি সৌজন্য আশা করেছিলেন। তবে কারও বিরুদ্ধে তাঁর কোনও ব্যক্তিগত আক্রমণ নেই বলেও তিনি মন্তব্য করেছেন। যখন তিনি যে দপ্তরে ছিলেন সেখানে পূর্ণতা সঙ্গে এবং দক্ষতার সঙ্গে কাজ করেছেন বলেও এদিন তিনি জানান।

কান্নায় ভেঙে পড়ে রাজীব জানান, এমনও দিন তাঁকে দেখতে হবে তিনি ভাবতেও পারেননি। তাঁর কাছে এই দিনটি সবথেকে বেদনাদায়ক দিন।