বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

বিবেকানন্দ বিষয়ক প্রদর্শনী ও আলোচনা দক্ষিণ চন্দনপিড়ি বিবেকানন্দ ওয়েলফেয়ার সোসাইটিতে

News Sundarban.com :
জানুয়ারি ২২, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: স্বামী বিবেকানন্দের 158তম জন্মদিবস উপলক্ষে সারা রাজ্যের ন্যায় নামখানা ব্লকের বিবেক চেতনা উৎসব দক্ষিণ চন্দনপিড়ি বিবেকানন্দ ওয়েলফেয়ার সোসাইটিতে উদযাপতিত হয়ে গেল 12 ই জানুয়ারি ,2021তারিখে। এই উপলক্ষে ট্যাবলো সহযোগে বর্ণাঢ্য শোভাযাত্রা সারা গ্রাম প্রদক্ষিণ করে। বিবেকানন্দ বিষয়ক প্রদর্শনী ও আলোচনা চক্র আয়োজিত হয়।

আলোচনায় অংশগ্রহণ করেন বিশিষ্ট শিক্ষক নিত্যানন্দ দাস,ফাল্গুনী মন্ডল , বিশিষ্ট শিক্ষক রবীন্দ্রনাথ বেরা । নির্মাণ ওয়েলফেয়ার অর্গানাইজেশন ও ড্রীম ফাউন্ডেশনের সৌজন্যে বয়স্ক মানুষদের কম্বল বিতরণ ও ছাত্র ছাত্রীদের পড়াশোনার সামগ্রী বিতরণ করা হয়। ছাত্র ছাত্রীদের জন্য বিবেকানন্দ বিষয়ক প্রবন্ধ রচনা ও বসে আঁকা প্রতিযোগিতা আয়োজন করা হয়।

সান্ধ্যকালিন অনুষ্ঠানের মাধ্যমে ও বিবেকানন্দের ভাবধারাকে মানুষের মধ্যে তুলে ধরা হয়। সারাদিন ব্যাপী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমষ্টি উন্নয়ন আধিকারিক শান্তনু সিংহ ঠাকুর, সমাজসেবী ধীরেন কুমার দাশ, প্রাক্তন জেলা পরিষদ সদস্য অখিলেশ বারুই, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ অতনু দাস, হরিপুর গ্রাম পঞ্চায়েত প্রধান নিরুপমা শীট, ব্লক যুব দপ্তরের পক্ষে সঞ্জীব দাশ ও সংগঠনের সম্পাদক অধ্যাপক শান্তনু বেরা।