রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

  বিধানসভা  নির্বাচনকে পাখির চোখ করে নামখানা ব্লকে বিজেপির বিক্ষোভ মিছিল

News Sundarban.com :
জানুয়ারি ১৯, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: 2021 এর বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে এবার মাঠে নেমে পড়েছে ভারতীয় জনতা পার্টি। নামখানা ব্লকের বুধাখালি অঞ্চলের 224 নম্বর বুথে ভারতের জনতা পার্টির বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

সময় যত এগিয়ে আসছে, ততই রাজনৈতিক পারদ চড়তে শুরু করেছে। সমস্ত রাজনৈতিক দলগুলি নিজেদের অস্তিত্ব জাহির করতে কোমর বেঁধে নেমে পড়েছে আসরে। একে অপর কে আক্রমণ করে রাজনৈতিক তরজা শুরু করে দিয়েছে।

আর এরই মধ্যে স্বজন পোষণ, বিজেপি কর্মী খুন, কেন্দ্রীয় প্রকল্পের টাকা লুঠ, সিন্টিকেট, তোলাবাজী, কাটমানী নারী নির্যাতনে জর্জরিত রাজ্য। এমনই অভিযোগ তুলে ভারতীয় জনতা পার্টি এই বিক্ষোভ মিছিল ও পথসভার আয়োজন করে। এই বিক্ষোভ মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন মথুরাপুর জেলার সাধারণ সম্পাদক শ্যামাপ্রসাদ হালদার, উপস্থিত ছিলেন সাগর মন্ডল 5 এর সম্পাদক বিপ্লব নায়েক।

নিউ বকখালি থেকে উকিলের হাট পর্যন্ত পথসভা হয়। এই পথসভায় পা মিলিয়ে ছিলেন 1000 এর ও বেশি বিজেপি কর্মী সমর্থকরা।

পাশাপাশি উপস্থিত ছিলেন সাগর বিধানসভার কনভেনার রাজনারায়ণ দাস, এছাড়া কাকদ্বীপ মন্ডল 4 এর সভাপতি কার্তিক চন্দ্র মান্না ও মন্ডল 4 এর যুব মোর্চার সভাপতি শম্ভু মাইতি সহ ভারতীয় জনতা পার্টির অন্যান্য নেতা ও কর্মীবৃন্দ।

এই প্রসঙ্গে বিপ্লব নায়েক বলেন, গ্রামীণ এলাকায় তৃণমূল যেভাবে দুর্নীতি করছে, সাধারণ মানুষের সাথে যে ভাবে বঞ্চনা করছে তার প্রতিবাদে আমি ধিক্কার জানাই। এইসব এলাকায় যেভাবে নানা প্রজেক্টগুলো আসছে সাধারণ মানুষের জন্য। সে ক্ষেত্রে পশ্চিমবঙ্গ সরকার শুধু ফর্ম ফিলাপ করেই চলেছে। এখানে লাইন দেওয়া, ওখানে লাইন দেওয়া, একদিক দিয়ে সাধারণ মানুষ নাস্তানুবাদ হচ্ছে। কিন্তু কাউকে কিছু দিতে পারছে না এই রাজ্য সরকার। বার্ধক্য ভাতা থেকে শুরু করে বিধবা ভাতা ফর্ম ফিলাপ হচ্ছে। জেরক্সের দোকানে পড়েছে লম্বা লম্বা লাইন। পকেট থেকে খোয়া যাচ্ছে টাকা কিন্তু কাজের কাজ হচ্ছে না।

অন্যদিকে এলাকায় এমন  পথসভা দেখে স্থানীয় শাসকদলের নেতাদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। পাশাপাশি আগামী বিধানসভা নির্বাচনে শাসক দলের কাছে মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে বিজেপি। এমনই মত রাজনৈতিক বিশেষঞ্জদের।