শনিবার, ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

ভোট ঘোষণার আগেই ভোটের লড়াই জমে উঠেছে বাঁকুড়ায়

News Sundarban.com :
জানুয়ারি ১৫, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক:  ভোট ঘোষণার আগেই ভোটের লড়াই জমে উঠেছে বাঁকুড়ায়। নবান্ন দখলে রাখা ও দখলের লক্ষ্যে একে অপরকে টেক্কা দিতে আসরে নেমে পড়েছে যুযুধান দুই পক্ষ ঘাস ফুল ও পদ্ম শিবির। শুক্রবার সকালে শহরের লালবাজারে বিজেপির বাঁকুড়া জেলা মহিলা মোর্চা সভানেত্রী মণিকা দত্ত যখন কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে ‘চায়ে পে চর্চা’র মাধ্যমে প্রচার সারছেন, ঠিক তখনই অন্য দিকে ১৮ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর ও তৃণমূল নেত্রী অনন্যা চক্রবর্ত্তী মহিলা কর্মীদের সঙ্গে রবীন্দ্র সরণী এলাকায় প্রার্থীর নাম ছাড়াই শুধুমাত্র দলীয় প্রতীক দিয়েই দেওয়াল লিখনের কাজ শুরু করে দিলেন। সব মিলিয়ে ভোট ঘোষণার আগেই ঘাসফুল-গেরুয়া শিবিরের হাত ধরে বাঁকুড়ায় জমে উঠেছে ভোটের আসর।

বিজেপি মহিলা মোর্চা জেলা সভানেত্রী মণিকা দত্ত বলেন, ২০২১ এ আমরাই ক্ষমতায় আসছি। সমস্যায় জর্জরিত রাজ্য। রাস্তাঘাট থেকে বেকার সমস্যা কোন সমস্যার সমাধান হয়নি। উন্নয়নের নামে ভাঁওতা দিচ্ছে তৃণমূল সরকার। মানুষের কাছে আমরা যখন যাচ্ছি, আমরা বলার আগেই মানুষ আগেই তা বলছেন। তারা ক্ষমতায় এলে সব সমস্যার সমাধান করা হবে বলে তিনি দাবি করেন।

অন্যদিকে তৃণমূল নেত্রী অনন্যা রায় বলেন, আমরা প্রচার শুরু করে দিয়েছি। যদিও মানুষকে আলাদা করে বোঝানোর কিছু নেই। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মানুষের জন্য নানান প্রকল্প হাতে নিয়েছেন। অন্যদিকে বিজেপি মানুষের জন্য কিছু করেনি, নির্দিষ্ট কোন লক্ষ্য নেই। তাই কোন আসনেই বিজেপি জিততে পারবেনা বলে তিনি দাবি করেন।