বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিএসজি থেকে কিসের বিনিময়ে নেইমারকে নিয়ে আসবে বার্সা?

News Sundarban.com :
ডিসেম্বর ২৯, ২০২০
news-image

কাতালানদের আর্জেন্টাইন কিংবদন্তি লিওনেল মেসি স্বীকার করছেন, শিরোপা জয়ের জন্য বড় কিছু ফুটবলার দরকার তাদের। কিন্তু নেইমারের মতো খেলোয়াড় আনার টাকা কই বার্সেলোনার? পিএসজি থেকে কিসের বিনিময়ে নেইমারকে নিয়ে আসবে বার্সা? সেক্সাকে দেওয়া সাক্ষাৎকারে পাল্টা প্রশ্ন রেখেছেন মেসি।

এর আগে নেইমার এক সাক্ষাৎকারে বলেছেন, আমরা আবার একসঙ্গে মাঠে নামবো। আমি তার সঙ্গে খেলতে চাই। হয়তো আগামী বছরই একসঙ্গে মাঠ মাতাবো। নেইমারের এমন মন্তব্যে নড়ে চড়ে বসেন সবায়। পিএসজির সঙ্গে নেইমার নতুন চুক্তি করতে যাচ্ছেন সেই সংবাদ আগেই পাওয়া গেছে। তবে কি ক্যাম্প ন্যু ছাড়তে চাওয়া মেসি প্যারিসে নতুন বাসা বাধবেন? তুলে দিয়েছে এমন প্রশ্ন।

সেই প্রশ্নের প্রেক্ষিতে মেসি বলেছেন, ‘এখনও আমাদের দু’জনের খুবই ভালো সম্পর্ক। তবে নেইমার এমন কিছু বলেছে কিনা আমার জানা নেই। বললে কেন বলেছে, সেটা তাকেই প্রশ্ন করা উচিত। আর আমাদের বার্সায় আবার একসঙ্গে খেলা খুবই কঠিন। কারণ ক্লাবের পক্ষে তার মতো ফুটবলারকে আনা কঠিন। বার্সার অতো টাকা নেই। আমাদের সম্ভাব্য সবকিছু জেতার জন্য তার মতো বেশ কিছু বড় তারকা ফুটবলার কিনতে হবে। কিন্তু তার জন্য তো দামও দিতে হবে। পিএসজিকে আমরা কী দিয়ে নেইমারকে বার্সায় নিয়ে আসবো? সে খুবই দামি একজন ফুটবলার।’