মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণদের পাশে থাকলে আমারা পাশে থাকবো, হুঙ্কার দিলেন শ্রী শ্রীধর মিশ্র  

News Sundarban.com :
ডিসেম্বর ২৮, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: সোমবার ক্যানিংয়ের বন্ধুমহলে অনুষ্ঠিত হয়েছিল পশ্চিবঙ্গ রাজ্য ব্রাহ্মণ সনাতন ট্রাষ্টের দক্ষিণ ২৪ পরগনা জেলা সম্মেলন।প্রদীপ প্রজ্জোলন করে সম্মলনের আনুষ্ঠানিক সূচনা করেন জয়নগর কেন্দ্রের সাংসদ প্রতিমা মন্ডল। অন্যান্য বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন পশ্চিবঙ্গ রাজ্য ব্রাহ্মণ সনাতন ট্রাষ্টের সম্পাদক শ্রী শ্রীধর মিশ্র,ক্যানিং পশ্চিমের বিধায়ক শ্যামল মন্ডল,দক্ষিণ ২৪ পরগনা জেলা ব্রাক্ষণ ট্রাষ্টের সম্পাদক রাজ কুমার বন্দ্যোপাধ্যায় সহ জেলার বিভিন্ন প্রান্তের ব্রাক্ষণ সংগঠনের ব্রাহ্মণ গণ।

এদিন সম্মেলনে সাংসদ প্রতিমা মন্ডল কে পাশে বসিয়ে নিজেদের দাবী নিয়ে হুঙ্কার দেন পশ্চিবঙ্গ রাজ্য ব্রাহ্মণ সনাতন ট্রাষ্টের শ্রী শ্রীধর মিশ্র।তিনি প্রকাশ্য সম্মেলনে ব্রাহ্মণ ভাতা নিয়ে বলেন ‘আমরা কোন রাজনৈতিক ছত্রছায়ায় নেই।আমাদের জন্য কেউ কোন দিন কিছুই ভাবেনি। আমাদের পাশে যারা থাকবেন তাদের পাশেই আমরা থাকবো। আমাদের পাশে যাঁরা থাকবেন না,তাদের পাশে আমরা নেই। আগামী দিনে কলকাতার বুকে ৮ লক্ষের অধিক ব্রাক্ষণ নিয়ে সমাবেশ করে দেখিয়ে দিতে চাই।তারপর বেশকিছু অব্রাক্ষণরাও তালিকায় নাম লিখিয়েছে। সেগুলি নজর দিয়ে বাতিল করতে হবে।আর এই ব্রাক্ষণরাই হল ব্রাক্ষণদের চিরশত্রু। তারা কাউকে কোন দিন উঠতে দিতে চায় না।

একজন উঠতে গেলে তাকে নামিয়ে দেওয়ার চেষ্টা হয়।এক জন কষ্ট করবে,আর অন্যজন ফল ভোগ করবে এটা মেনে নেওয়া যাবে না। আমরা আমাদের দাবী নিয়ে লড়তে চাই।পাশাপাশি রাজ্যের মানবিক মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী পাশে থাকবো’।

অন্যদিকে ক্যানিংয়ের পশ্চিমের বিধায়ক শ্যামল মন্ডল বলেন ‘আগামী দিনে দুঃস্থ দরিদ্র ব্রাক্ষ্মণরা যাতে করে কোন প্রকার অসুবিধায় না পড়ে রাজ্য সরকারের ঘোষিত ভাতা পায় তার জন্য ব্রাহ্মণ দের পাশে থাকবো। কারণ তাঁরা আমাদের জাতির শ্রেষ্ট এবং আগামী দিনের পথ প্রদর্শক।