বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বীরভূমের বোলপুর যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

News Sundarban.com :
ডিসেম্বর ২৭, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক:  দুইদিনের জেলা সফরে বীরভূমের বোলপুর যাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার বোলপুর গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনিক বৈঠক করবেন। সেদিন রাত্রি যাপন করবেন বোলপুরের আমার কুটির রাঙ্গা বিতান সরকারি আবাসন। সূত্রের খবর, ২৯ ডিসেম্বর মুখ্যমন্ত্রী ও রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেবেন বোলপুরে। বোলপুরের টুরিস্ট লজ মোড় থেকে চৌরাস্তা শান্তিনিকেতন রোড এবং চৌরাস্তা থেকে রবীন্দ্র বিথী বাইপাস মোড় শ্রীনিকেতন রোড রোড শো করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

চলতি মাসেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বোলপুর রোড শো করে গেছেন। তার পাল্টা হিসেবে বোলপুর শহরের রোড শো করতে চলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। খুব স্বাভাবিক ভাবেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বীরভুমের বোলপুর সফরকে ঘিরে এখন সাজো সাজো রব। বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল আগেই জানিয়েছেন মুখ্যমন্ত্রীর রোড শোতে আড়াই লক্ষ মানুষের জমায়েত হবে।

মুখ্যমন্ত্রী আসার আগেই বোলপুরে তৃণমূলের তরফ থেকে শান্তিনিকেতন এবং শ্রীনিকেতন দলীয় পতাকা দিয়ে ঢেকে দেওয়া হয়েছে।

মুখ্যমন্ত্রী ছবি দিয়ে শহর বোলপুরে বড় বড় গেট করা হয়েছে তৃণমূলের তরফ থেকে। রাস্তার দুই ধারে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে প্লাকেট লাগানো হয়েছে প্রচুর। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঐতিহাসিক এই রোড শোতে যাতে সাধারণ মানুষ যোগদান করেন তাই তৃণমূলের তরফ থেকে মাইকিং করা হচ্ছে।

পাশাপাশি কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হচ্ছে। গীতাঞ্জলি প্রেক্ষাগৃহের পিছনে সুফল বাংলা মার্কেটের সামনে অস্থায়ী হেলিপ্যাড তৈরি করেছেন বীরভূম জেলা পুলিশ প্রশাসন। সব মিলিয়ে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাতে একেবারেই চূড়ান্ত প্রস্তুতি সেরে ফেলেছেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।