বৃহস্পতিবার, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

হাসপাতালের বর্হিবিভাবে দাঁড়িয়ে থাকা মহিলার ব্যাগ থেকে উধাও হল টাকা,এলাকায় চাঞ্চল্য

News Sundarban.com :
ডিসেম্বর ২৩, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক:  ২৪ ঘন্টা সময় অতিবাহিত হতে না হতেই আবার ক্যানিং মহকুমা হাসপাতাল চত্বরে চাঞ্চল্য ছড়ালো এক মহিলার ব্যাগ থেকে টাকা চুরি হয়ে যাওয়ার ঘটনায়। গত সোমবার দুপুরে এক মহিলার কাছ থেকে এক ৯ দিনের কন্যাশিশু চুরি হওয়ায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছিল ক্যানিং মহকুমা হাসপাতাল চত্বরে।যদিও সেই কন্যাশিশু কে এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ প্রশাসন।সেই ঘটনার ২৪ ঘন্টা কাটতে না কাটতে এবার খোদ হাসপাতালের মধ্যে বর্হিবিভাগে চিকিৎসা করাতে আসা মহিলার ব্যাগ থেকে টাকা চুরির ঘটনায় আবারও চাঞ্চল্য ছড়ালো।

স্থানীয় সুত্রে জানাগেছে ক্যানিংয়ের নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের হাতামারী গ্রামের গৃহবধু মধুমিতা মন্ডল। তাঁর একমাত্র পুত্র সন্তান সৌম্যজিত মন্ডল কে সোমবার কুকুরে কামড়ায়।মঙ্গলবার সকালে ক্যানিং মহকুমা হাপাতালের বর্হিবিভাগের ৪ নম্বর কাউন্টারের লাইনে দাঁড়িয়েছিলেন চিকিৎসা করানোর জন্য।অভিযোগ সেই সময় এই গৃহবধুর ব্যাগের চেন খুলে প্রায় একহাজার টাকা ও অন্যান্য আনুষাঙ্গিক প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে উধাও হয়ে যায় কেপমার। চিকিৎসকের লেখা ওষুধ কিনতে গিয়ে নজরে পড়ে ব্যাগের চেন খোলা।টাকা ও অন্যান্য কাগজ পত্র নেই। সন্তানের ওষুধ কিভাবে কিনবেন ভেবে হাসপাতাল চত্বরে কান্নায় ভেঙে পড়েন এই গৃহবধু।

বারে বারে এমন ঘটনা চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ক্যানিং মহকুমা হাসপাতালে।
চিকিৎসা করাতে আসা রোগী ও রোগীর পরিজনদের অভিযোগ “ক্যানিং মহকুমা হাসপাতাল চত্বরে নিত্যদিন চুরির ঘটনা ঘটে চলেছে। সম্ভবত এর পিছনে বড় কোন গ্যাঙ্ রয়েছে।পুলিশ প্রশাসন উদ্যোগ নিলে এমন চুরি ছিনতাইয়ের ঘটনা কমবে।”