শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘কোহলি একজন আদর্শ স্বামী’

News Sundarban.com :
ডিসেম্বর ২০, ২০২০
news-image

বিরাট কোহলির সঙ্গে বিয়ের পর থেকেই ভারতীয় ক্রিকেট দলের ব্যর্থতা মানেই দোষের ভাগী হতে হয় তাকে। অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিপক্ষে কোহলিদের লজ্জার রেকর্ডের পরও তাই ছাড় পেলেন না সন্তানসম্ভবা অনুশকা শর্মা। ভারতীয় দলের ব্যাটিং ভরাডুবির সঙ্গে আদৌ কোনও সম্পর্ক নেই এই বলিউড অভিনেত্রীর। অথচ শনিবার অজি বোলারদের সামনে ভারতীয় ব্যাটসম্যানদের নাকানিচুবানির পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘নোংরা’ সমালোচনার শিকার হতে হচ্ছে তাকে।

‘অনুশকা সন্তানসম্ভবা, আমায় তাড়াতাড়ি ফিরতে হবে। তোমরাও তাড়াতাড়ি কর।’ খেলা শুরু হওয়ার আগে নাকি ব্যাটসম্যানদের এমন কথা বলেছিলেন বিরাট। তবে বাস্তবে নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া মিমে ভারত অধিনায়কের মুখে এ কথা বসানো হয়েছে। আরেকটি মিমে দেখানো হয়েছে, বিরাট অনুশকাকে বলছেন ‘অনুশকা আমরা আরসিবি’র সর্বনিম্ন স্কোরের রেকর্ড ভেঙে দিয়েছি।’ কেউ আবার খোঁচা দিয়ে লিখেছেন, ‘কোহলি একজন আদর্শ স্বামী। অনুশকা অপেক্ষা করতে চাইলেও কোহলি কিছুতেই তাকে অপেক্ষা করাতে চান না।’

তবে সবাই আনুশকার বিপক্ষে নন, তার সমর্থনেও কথা বলেছেন অনেকে। তাদের দাবি, বারবার কোহলি কিংবা তার দলের ব্যর্থতার জন্য অনুশকাকে এভাবে কাঠগড়ায় তোলার বিষয়টি যুক্তিহীন।