সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হাওড়ার উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রে বি জে পির একটি অফিস পুড়িয়ে দেওয়ার অভিযোগ

News Sundarban.com :
ডিসেম্বর ১৭, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক:  বিধানসভা ভোটের ঢাকে কার্যত কাঠি পড়ে গিয়েছে। আর এর ই মধ্যে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক সন্ত্রাসের আবহ। যার প্রমাণ মিললো বুধবার ভোর রাতে। গ্রামীণ হাওড়ার উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের কাঁজিয়াখালিতে বি জে পির একটি অফিস পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃনমূল।

আর এই ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকাল থেকেই উত্তেজনা তৈরী হয় ওই এলাকায়। বি জে পি কর্মী সমর্থকরা অবরোধ করে উলুবেড়িয়া কাঁজিয়াখালি রোড। প্রায় দুই ঘণ্টা অবরোধ চলার পর ঘটনাস্থলে পুলিশ গিয়ে দোষীদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বি জে পি কর্মীরা। জানা গিয়েছে বুধবার ভোর রাতে কাঁজিয়াখালি গ্রামে বি জে পি পার্টি অফিস পুড়তে দেখে স্থানীয় এক ব্যক্তি

পরে বি জে পি কর্মীদের ডাকলে সকলে এসে আগুন নেভাতে। পাশের পুকুর থেকে জল তুলে আগুন নেভায়। এরপর সকাল হতেই উত্তেজিত বি জে পি কর্মী সমর্থকরা ওই এলাকায় জড়ো হতে থাকে। তৃণমূল কংগ্রেসের কর্মীরা এই আগুন লাগিয়েছে বলে অভিযোগ করে শ্লোগান দিতে থাকে। সবাই মিলে রাস্তায় বসে প্রতিবাদ শুরু করে। এমন কি টায়ার জ্বালিয়ে অবরোধ করা হয়। বন্ধ হয়ে যায় যান চলাচল।