শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সহায়তা কেন্দ্র খুললেন শুভেন্দু অধিকারীর অনুগামীরা

News Sundarban.com :
ডিসেম্বর ১৪, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক:  পূর্ব মেদিনীপুরের কাঁথিতে এবার দেওয়ালে গেরুয়া রং করে শুভেন্দু অধিকারী সহায়তা কেন্দ্র খুললেন তাঁর অনুগামীরা। এমনকী, গেরুয়া রং-এর পাঞ্জাবী পরে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করতেও পিছপা হলেন না শুভেন্দু অনুগামী হিসেবে পরিচিত তৃণমূল নেতা কনিষ্ক পণ্ডা!

জল্পনা তু্ঙ্গে রাজ নৈতিক মহলে। ছিল তৃণমূল পরিচালিত ব্যবসায়ী সমিতির অফিস, রাতারাতি বদলে গেল শুভেন্দু অধিকারী সহায়তা কেন্দ্রে।শুভেন্দুর খাসতালুক পূর্ব মেদিনীপুরের কাঁথি শহরে এই সহায়তাকেন্দ্রেটি আবার সম্পূর্ণভাবে গেরুয়া রং-এ রাঙিয়ে দিলেন প্রাক্তন পরিবহণমন্ত্রীর অনুগামীরা।

দলের অন্দরে বরাবরই শুভেন্দু ঘনিষ্ঠ হিসেবে পরিচিত পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক কনিষ্ক পণ্ডা। পরনে গেরুয়া রং-এর পাঞ্জাবী, কনিষ্কের হুঁশিয়ারি, ‘যতদিন না নবান্ন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে সরানো হচ্ছে, ততদিন পর্যন্ত এই শুভেন্দু অধিকারী সহায়তাকেন্দ্র চালু থাকবে। দিদি রেডি হোন। মেদিনীপুরের গামছা পরা,পান্তাভাত খাওয়া ছেলেটা আপনার বিরুদ্ধে লড়বে।’

নাড্ডা ইস্যুতেও তাঁর চাঁচাছোলা প্রতিক্রিয়া, ‘বাংলায় যেভাবে জেপি নাড্ডার কনভয় হামলার মুখে পড়ল, তা অত্যন্ত লজ্জার।’ তাহলে কি বিজেপিতেই যাচ্ছেন শুভেন্দু অধিকারী? সরাসরি অবশ্য সে বিষয়ে মুখ খুলতে চাননি কনিষ্ক পণ্ডা।

উল্লেখ্য, রাজ্যে জুড়ে যখন ‘দুয়ারে সরকার’ কর্মসূচি চলছে, তখন পাল্টা কর্মসূচি নিয়েছেন শুভেন্দু অনুগামীরাও।

বিষয়টি আর মোটেই পোস্টারে সীমাবদ্ধ নেই। কয়েক দিন আগে নন্দীগ্রামেও শুভেন্দু অধিকারীর নামে আলাদা সহায়তা কেন্দ্র করে খোলেন তাঁর অনুগামীরা। দলনেত্রীর ছবি তো সেখানে দূরস্ত। আর এবার সহায়তাকেন্দ্রে দেওয়ালে গেরুয়া রং কিসের ইঙ্গিত? কৌতুহল বাড়ছে রাজনৈতিক মহলে।