মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গধনী যাত্রায় এসে ১২০০ মিটার নদী বাঁধ নির্মাণ কাজের শুভ সূচনায় বিধায়ক

News Sundarban.com :
ডিসেম্বর ১৪, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক:  সাগর বিধানসভার অন্তর্গত মৌসুনি দ্বীপে সূচনা হল বঙ্গধ্বনি যাত্রার। নামখানা ব্লকের মৌসুনি দ্বীপে মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষিত কর্মসূচি বঙ্গধ্বনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাগর বিধানসভার বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরা।

বিগত কয়েক বছরে নামখানা ব্লক সহ মৌসুনি দ্বীপের কি কি কাজ হয়েছে, আগামী দিনেও কি কাজ করবেন তা বিস্তারিত বিবরণ নিয়ে বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরা মানুষের সামনে তুলে ধরেন। প্রতিটি অঞ্চলে অঞ্চলে প্রত্যেকদিন ঘুরে বেড়াচ্ছেন তৃণমূলের কর্মী বৃন্দ থেকে শুরু করে সুন্দরবনের উন্নয়নের কান্ডারী বঙ্কিমচন্দ্র হাজরা।
এই বঙ্গধ্বনি প্রচারে উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের অধ্যক্ষ শ্রীমন্ত কুমার মালি, পঞ্চায়েত প্রধান হাসনা বানু বিবি, এছাড়া উপস্থিত ছিলেন আঞ্চলিক সাংগঠনিক সভাপতি হিমাংশু আইচ সহ অন্যান্য নেতৃবৃন্দ থেকে শুরু করে সাধারণ মানুষ।
এদিন বিধায়ক মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় গ্রামের সাধারণ মানুষের সঙ্গে পয়লাঘেরী নদী বাঁধ পরিদর্শন করেন।

এদিন ১২০০ মিটার নদী ভাঙন রোধের কাজের শুভ সূচনাও করেন।
এদিন বিধায়ক বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের যে সমস্ত প্রকল্প রয়েছে তা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে এই বঙ্গধ্বনি যাত্রার আয়োজন করা হয়। তিনি আরো বলেন, মুখ্যমন্ত্রীর এই প্রকল্পের মাধ্যমে সব শ্রেণির মানুষ আজ উপকৃত হচ্ছেন।

এই প্রসঙ্গে অঞ্চল প্রধান হাসনা বানু বিবি বলেন, আমাদের বিধায়ক এলাকায় প্রায়ই আসেন। আজও উনি এসেছেন। স্থানীয় মানুষদের সঙ্গে থেকে তাদের অভাব অভিযোগ সম্পূর্ণটাই তিনি দেখেছেন এবং শুনেছেন। সুখ দুঃখে ওনাকে আমরা সর্বদা পাশে পেয়েছি। আগামী ২০২১ বিধানসভায় আবার আমরা বঙ্কিমবাবুকে একই আসনে দেখতে চাই।