শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জেপি নড্ডার কনভয়ে হামলার ঘটনায় ৭ জনকে গ্রেফতার

News Sundarban.com :
ডিসেম্বর ১২, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: ডায়মন্ড হারবারের শিরাকোলে বৃহস্পতিবার বিজেপি সভাপতি জেপি নড্ডার কনভয়ে হামলার ঘটনায় ৭ জনকে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার রাতভর তল্লাশি চালিয়ে উস্তি ও ফলতা থানা এলাকা থেকে ৭ দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। যেখানে হামলা হয়েছে সেখানে অভিযুক্তরা উপস্থিত ছিল বলে জানা গিয়েছে। নাড্ডার কনভয়ে হামলার ঘটনায় উস্তি ও ফলতা থানায় ২টি স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে ডায়মন্ড হারবার জেলা পুলিশ। সেই ২ মামলায় বৃহস্পতিবার রাতে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয়েছে জেলা পুলিশের তরফে। তাদের শুক্রবার ডায়মন্ড হারবার আদালতে পেশ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ঘটনার গুরুত্ব দিয়ে তদন্ত করছেন আধিকারিকরা। অন্য অভিযুক্তদের গ্রেফতার করতে জেলার বিভিন্ন প্রান্তে তল্লাশিও চলছে। বৃহস্পতিবার কলকাতা থেকে ডায়মন্ড হারবারে কর্মিসভা করাতে যাওয়ার পথে দক্ষিণ ২৪ পরগনার শিরাকোলে আক্রান্ত হয় জেপি নাড্ডার কনভয়।

ইট পড়ে কৈলাশ বিজয়বর্গীয়, মুকুল রায়ের গাড়িতেও। হাতে চোট লাগে কৈলাশ বিজয়বর্গীয়র। হাতের লিগামেন্ট ছিড়েছে বলে জানা গিয়েছে। মুহুর্মুহু ইট পড়তে থাকে কনভয়ের গাড়িগুলিতে। ইটের ঘায়ে নড্ডার সঙ্গে থাকা প্রায় সমস্ত বিজেপি নেতার গাড়ির কাচ ভাঙে। গাড়ির মধ্যে ইট এসে পড়ায় আহত হয়েছেন মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয় সহ একাধিক বিজেপি নেতা। মাথা ফেটে যায় এক কর্মীর। আহত হন আরও অনেকে।