মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

মেদিনীপুর শহরের কলেজ মাঠে আজ মুখ্যমন্ত্রীর সভা

News Sundarban.com :
ডিসেম্বর ৭, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: আজ মেদিনীপুর শহরের কলেজ মাঠে সভা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে নিরাপত্তায় মুড়ে ফেলা হল কলেজ মাঠ। জানা গিয়েছে, চারিদিকে আশি সিসিটিভি ক্যামেরা লাগানোর পাশাপাশি রবিবার পুরো মাঠ জুড়ে নিরাপত্তা ক্ষতিয়ে দেখলও বম্ব স্কোয়াডের কর্মীরা। গত সাত দিন ধরেই সর্বক্ষণ নজরদারিতে রয়েছেন পুলিশ কর্মীরা।

মুখ্যমন্ত্রীর সভায় প্রতিটি বুথ একটি করে গাড়িতে আসবেন তৃণমূলের কর্মী সমর্থকরা। এমনকি রেকর্ড ভিড় হবে। রবিবার এমনটাই জানালেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি। কিন্তু শুভেন্দু অধিকারীর অনুগামীরাও কি থাকবেন মুখ্যমন্ত্রীর সভায়? প্রশ্নটা এখন লাখ টাকার। ইতিমধ্যেই শুভেন্দু অধিকারীর অনুগামীদের কয়েকজনকে শাস্তির মুখে পড়তে হয়েছে। কারও পদ গিয়েছে। আবার কারও নিরাপত্তারক্ষী তুলে নেওয়া হয়েছে।

এই পরিস্থিতিতে তাঁরা কি আদৌ সভায় আসবেন। এনিয়ে অবশ্য মিশ্র প্রতিক্রিয়া দেখা গেল শুভেন্দু অনুগামীদের মধ্যে। আগামীকাল মুখ্যমন্ত্রীর সভা। এটা কিন্তু প্রশাসনিক সভা নয়, রাজনৈতিক সমাবেশ। মুখ্যমন্ত্রী এখান থেকেই ভোটের আনুষ্ঠানিক প্রচার শুরু করে দেবেন বলেও সূত্রের খবর।