শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

রেল লাইনে প্রাক্তন ব্যাঙ্ক কর্মচারী ক্ষতবিক্ষত দেহ, এলাকায় চাঞ্চল্য ,তদন্তে রেল পুলিশ

News Sundarban.com :
ডিসেম্বর ৬, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: সাত সকালে রেল লাইনে দক্ষবিক্ষত দেহ পড়ে থাকতে দেখে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে শনিবার। শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং-চাঁদখালি ষ্টেশনের মধ্যবর্তী আপ লাইনে। মৃতের নাম গজেন্দ্র নাথ সরদার (৫৪)। তার বাড়ি ক্যানিংয়ের দিঘীরপাড় গ্রাম পঞ্চায়েতের পশ্চিম দিঘীরপাড় গ্রাম পঞ্চায়েতের ঢালি পাড়ায়প্রাথমিক তদন্তে।প্রাথমিক তদন্তে রেলপুলিশের অনুমান প্রাক্তন এই ব্যাঙ্ক কর্মচারী আত্মহত্যা করেছেন।

স্থানীয় সুত্রে জানাগেছে পেশায় ব্যাঙ্কের কর্মচারী গজেন্দ্র নাথ সরদারের আদি বাড়ি বাসন্তী থানার চুনাখালী গ্রামপঞ্চায়েতের উত্তর চুনাখালি গ্রামে। বিগত প্রায় ত্রিশ বছর আগে ক্যানিংয়ের সাবিনা ওরফে মনিকার সাথে বিয়ে হয়। সেই থেকেই তিনি ক্যানিংয়ের স্থায়ী ভাবে বসবাস করতে থাকেন। দম্পতির এক কন্যা ও রয়েছে।

সুত্রের খবর গজেন্দ্র নাথ সরদার বাসন্তীর চুনাখালির একটি ব্যাঙ্কে কর্মরত ছিলেন। বিগত দিনে নোটবন্দির সময় নাম জড়ায় এই ব্যাঙ্ক কর্মচারী।ব্যাঙ্ক থেকে বহিষ্কারও হয়।তাছাড়া দীর্ঘদিন ধরেই পরিবারের সাথে পারিবারিক অশান্তিও চলছিল বলে অভিযোগ।

অন্যদিকে শনিবার সকালে শিয়াদহ দক্ষিণ শাখার ক্যানিং-চাঁদখালি ষ্টেশনের মধ্যবর্তী আপ লাইনে একটি ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারা রেল পুলিশে খবর দেয়। খবর পেয়ে রেল পুলিশ ঘটনাস্থলে যায়। ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে ঠিক কি কারণে এমন ঘটনা ঘটলো সে বিষয়ে তদন্ত শুরু করেছে রেল পুলিশ।