মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রান্নার গ্যাসের দাম বাড়ার পরিপ্রেক্ষিতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিল বারুইপুর পুলিশ জেলা

News Sundarban.com :
ডিসেম্বর ৬, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: করোনা তান্ডব অব্যাহত রয়েছে। তার উপর আম্ফান সাইক্লোন ঝড় বয়ে গিয়েছে সুন্দরবনের উপর। ক্ষতবিক্ষত সাধারণ মানুষজন। পরিস্থিতি স্বাভাবিক হলেও নিত্য প্রয়োজনীয় জিনিপত্রের দাম আকাশছোঁয়া।পাশাাশি রান্নার গ্যাসের দাম বেড়ে চলায় জর্জরিত সাধারণ মানুষ। হেঁসেলে টান পড়েছে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র থেকে শুরু করে রান্নার গ্যাসও।

এমন সমস্যায় জর্জরিত রাজ্য তথা সমগ্র সুন্দরবনের মানুষজন।বিশেষ করে রান্নার গ্যাসের কালোবাজারী এবং বিভিন্ন অটোতে এই রান্নার গ্যাস ভরা নিয়ে নড়েচড়ে বসে বারুইপুর জেলা পুলিশের এনফোর্সমেন্টের শাখা। শনিবার গোপনে বাসন্তী ব্লকের বিভিন্ন দোকানে হানা দেয় বারুইপুর জেলা পুলিশের এনফোর্সমেন্ট শাখা। বাসন্তীর কাঁঠাল বেড়িয়া গ্রাম পঞ্চায়েতের ডকঘাটের ঘড়ির মোড় এলাকার একটি দোকানে তদন্ত চালাতে গিয়ে চক্ষু চড়কগাছ পুলিশ কর্তাদের। রান্নার গ্যাস সিলিন্ডার থেকে অটোতে গ্যাস ভরা হচ্ছে দেখতে পায়। সেখান থেকে ৬ টি ভর্তি,দুটি আংশিক এবং দুটি খালি গ্যাস সিলিন্ডার আটক করেন।

পাশাপাশি কুতুবুদ্দিন লস্কর নামে একজন কে গ্রেফতার করে এনফোর্সমেন্ট। বারুইপুর পুলিশ জেলা সুত্রে জানাগেছে “সাধারণ মানুষের সুবিধার্থে রান্নার গ্যাস নিয়ে অবৈধ কারবার ঠেকাতে বারুইপুর জেলা পুলিশের অধিনস্ত সমস্ত থানা এলাকায় এমন তল্লাশি অভিযান জারী থাকবে। ”