রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অনুকূল ঠাকুরের একমাত্র সন্তান প্রচেত রঞ্জন চক্রবর্তীর সঙ্গে দেখা করলেন কৈলাশ

News Sundarban.com :
নভেম্বর ৩০, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেক্স:  ফের রাজ্য রাজনীতিতে নয়া জল্পনা। অনুকূল ঠাকুরের একমাত্র জীবিত সন্তান প্রচেত রঞ্জন চক্রবর্তীর সঙ্গে দেখা করলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক তথা রাজ্যের পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়। যা নিয়ে ইতিমধ্যেই রাজ্য রাজনীতিতে জল্পনা শুরু হয়েছে। যদিও কারণ সম্পর্কে প্রকাশ্যে মুখ খোলেননি বিজয়বর্গীয়।

শনিবার বিকেলে বাগুইআটির নারায়নতলায় প্রচেত রঞ্জন চক্রবর্তীর বাড়িতে গিয়েছিলেন কৈলাশ বিজয়বর্গীয়। প্রায় আধ ঘণ্টা ধরে দুজনের মধ্যে বৈঠক হয়। প্রচেত রঞ্জনের বাড়িতে কৈলাশ বিজয়বর্গীয়র যাওয়া নিয়ে রাজ্য রাজনীতিতে বেশ হইচই শুরু হয়েছে।

তা হলে ফের নতুন কোনও সমীকরণের ইঙ্গিত রয়েছে! যদিও কৈলাশ বিজয়বর্গীয় জানিয়েছেন, তাঁর সঙ্গে প্রচেত রঞ্জন চক্রবর্তীর অনেক আগে থেকেই ব্যক্তিগত পরিচয় রয়েছে। সেই জন্য এদিন তিনি তাঁর বাড়িতে দেখা করতে গিয়েছিলেন। এই বৈঠকে কোনও রাজনৈতিক উদ্দেশ্য নেই বলেই জানান বিজয়বর্গীয়।

তবে রাজ্য রাজনীতির বর্তমান পরিস্থিতিতে এই বৈঠক বেশ প্রাসঙ্গিক হয়ে উঠেছে। এদিন শুভেন্দু অধিকারী ইস্যুতে বিজয়বর্গীয় বলেন,  এখনও উনি তৃণমূলে রয়েছেন। তাই এই নিয়ে কথা বলার কোনও প্রশ্ন নেই। কিন্তু এই সাক্ষাৎ আগামী বিধানসভা নির্বাচনের আগে যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।