শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পাঁচ বছর নিখোঁজ, বাঁকুড়ার বৃদ্ধকে পাওয়া গেল মন্দির বাজারে

News Sundarban.com :
নভেম্বর ২৫, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেক্স: পাঁচ বছর ধরে বাড়ির কর্তার খোঁজ নেই। কোথায় গেছে বাড়ির কেউ জানে না। আত্মীয় বাড়ি থেকে শুরু করে এমনকি থানা-পুলিশও হয়ে গেছে কিন্তু শেষমেশ কোথাও পাওয়া যায়নি বৃদ্ধকে। ঘটনাটির সূত্রপাত বাঁকুড়ায়।

বাড়ির লোকেরা ধরেই নিয়েছিলেন আর পাওয়া যাবে তাঁদের পরিবারের সদস্যকে।
ঘটনা মোড় নেয় গতকাল মঙ্গলবার। রাতে নাইট টহল দেওয়ার সময় মন্দির বাজার থানার অবর পরিদর্শক মহম্মদ শাকিব সাহেবের চোখে পড়ে এক অসহায় বৃদ্ধকে। বয়স ৬০- ৬৫ কোঠায়। এই শীতে তিনি থরথর করে কাঁপছেন। পড়নে রয়েছে সামান্য একটি ছেঁড়া নীল রঙের শার্ট এবং লুঙ্গি। তিনি মন্দির বাজারের কেশবেশ্বর মন্দিরের কাছে ঘোরাঘুরি করছিলেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশ আধিকারিক লোকটিকে থানায় নিয়ে আসেন। জানা যায় লোকটির নাম অলোক চন্দ্র দে (৬৫) বাড়ি বাঁকুড়ায়।

মধ্যরাতে বাঁকুড়ার কোটুলপুর থানার সঙ্গে যোগাযোগ করা হয়। এবং বৃদ্ধের বক্তব্য যাচাই করার জন্য অনুরোধ করা হয়।  বুধবার সকালে কোটুলপুর থানা মন্দিরবাজার থানাকে ফের ফোন করে জানায় যে প্রেরিত ছবিটির সাহায্যে ওই বৃদ্ধের পরিচয় দিয়ে তাঁরা দেখতে পেয়েছেন, ওই বৃদ্ধ বাড়ি থেকে প্রায় পাঁচ বছর ধরে নিখোঁজ ছিলেন।
খবর পেয়ে বৃদ্ধের বাড়ি থেকে আসেন ছেলে সুব্রত দে এবং কোটুলপুর থানার এক অফিসার। মন্দিরবাজারে পিতাকে পুত্রের হাতে তুলে দেওয়া হয়।

বৃদ্ধের পুত্র সুব্রত দে বলেন, তিনি ও তাঁর পরিবার খুবই খুশি তাঁদের প্রিয়জনকে খুঁজে পেয়ে।
তিনি জানান, পাঁচ বছর ধরে তিনি ও পরিবার মানসিকভাবে অসুস্থ নিখোঁজ বাবাকে ফিরিয়ে আনার জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন। কিন্তু তাকে কোথাও খুঁজে না পেয়ে আশা ছেড়ে দিয়েছিলেন।

বৃদ্ধের পুত্র তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং পশ্চিমবঙ্গ পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।