শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

হাটপুকুরিয়া গ্রামপঞ্চায়েতের ডিএম বালক সংঘের মাঠে ফুটবল টুর্ণামেন্ট

News Sundarban.com :
নভেম্বর ১৯, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেক্স:  একদিকে মহামারী করোনা ভাইরাসের দাপট আর অপর দিকে আম্ফান সাইক্লোন অর্থনৈতিক ভাবে মেরদন্ড ভেঙে দিয়ে সামাজিক ভাবে দুরত্ব তৈরী করে দিয়েছে সমগ্র মনুষ্য সমাজকে। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে বিভিন্ন ক্রীড়াপ্রেমী খেলোয়াড়দের জীবনে নেমে এসেছে সাময়িক কালো মেঘের ঘনঅন্ধকার। তাঁরা কোন ভাবেই মাঠে নামতে পারছেন না ফুলবল, ক্রিকেট কিংবা ভলিবল নিয়ে। বদ্ধ ঘরে যেন জেলখানার থেকেও ভয়ানক অবস্থায় দিনযাপন করছেন।

বর্তমানে লকডাউন উঠে গিয়ে স্বাভাবিক ছন্দে ফিরেছে। এমত অবস্থা সমস্ত কিছু বাধা বিপত্তি বুধবার সকালে ১৬ দলীয় দুইদিনের এক নকআউট ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হল ক্যানিংয়ের হাটপুকুরিয়া গ্রামপঞ্চায়েতের ডিএম বালক সংঘের মাঠে। মরাপিয়া ও ডেভিসাবাদ যুবক বৃন্দের উদ্যোগে অষ্টাদশ তম বর্ষের ফুটবল টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন ক্যানিং পশ্চিমের বিধায়ক শ্যামল মন্ডল। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্য বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন ক্যানিং থানার আইসি আতিবুর রহমান,হাটপুকুরিয়া পঞ্চায়েত প্রধান প্রতিমা সরদার,উপপ্রধান সিরাজুল ইসলাম ঘরামী। এদিন উদ্ধোধনী ম্যাচ অনুষ্ঠিত হয় সিপাইপাড়া কালিমাতা সংঘের সাথে সফিকুল বিল্ডার্স এর মধ্যে।

উদ্বোধনী ম্যাচে সফিকুল বিল্ডার্স ১-০ গোলে জয়লাভ করে। অন্যদিকে এদিন সন্ধ্যায় ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় ডিএম বালক সংঘ ও মামাভাগ্না নজরুল স্মৃতি সংঘের মধ্যে। খেলার নির্ধারিত সময় ফলাফল অমিমাংসিত হলে ট্রাইবেকারে নজরুল স্মৃতি সংঘ ১-০ গোলে জয়লাভ করে।সর্বোচ্চ পাঁচ গোল করে টুর্ণামেন্টের সেরা গোলদাতা নির্বাচিত হয়েছেন নজরুল স্মৃতি সংঘের নাইজেরিয়ান ফুটবলার পল।খেলাশেষে উদ্যোক্তারা জয়ী ও রানার্স দলের খেলোয়াড়দের হাতে পুরষ্কারের সুদৃশ্য ট্রফি তুলে দেন।
এদিন এই নকআউট ফুটবল টুর্ণামেন্ট উপলক্ষে খেলার মাঠে প্রচুর ফুটবল প্রেমী মানুষজনের উপস্থিতি ছিল নজরকাড়া।