শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দলীয় অনুষ্ঠানে যাওয়ার সময় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গাড়িতে ভাঙচুর

News Sundarban.com :
নভেম্বর ১২, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক:   দলীয় অনুষ্ঠানে যাওয়ার সময় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গাড়িতে ভাঙচুর। কোচবিহারের জয়গাঁতে দিলীপ ঘোষের কনভয়ের মোট ৩টি গা়ড়ির উপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। বৃহস্পতিবারের এই ঘটনায় অভিযোগের আঙুল উঠছে স্থানীয় তৃণমূল কর্মীদের বিরুদ্ধে।

দলীয় কাজে উত্তরবঙ্গে গিয়েছেন দিলীপ। গতকাল তিনি ছিলেন কোচবিহারে। সেখান থেকে জয়গাঁর খোকলা বস্তিতে একটি দলীয় অনুষ্ঠানে যাচ্ছিলেন তিনি। তখনই জয়গাঁর সুমসুমি বাজার এলাকায় তাঁর কনভয়ের উপর হামলা চালানো হয়। ঢিল ছোড়ার পাশাপাশি কালো পতাকাও দেখানো হয়। যার জেরে ভাঙে ৩টি গাড়ির কাঁচ। সেই কনভয়ে দিলীপের সঙ্গে ছিলেন কালচিনির প্রাক্তন বিধায়ক উইলসন চম্প্রামারি। তাঁর ও অন্য এক বিজেপি নেতার গাড়ির কাঁচও ভেঙেছে।

এই ঘটনার জন্য তৃণমূল কর্মীদের দায়ী করেছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। ইচ্ছাকৃত ভাবে এই ‘গুণ্ডামি’ চালানো হয়েছে বলে অভিযোগ। এক স্থানীয় বিজেপি কর্মী বলেছেন, ‘‘দিলীপ ঘোষ জয়গাঁতে এলে আমরা তাঁকে নিয়ে বাইক র‌্যালি করছিলাম। সেই সময়ই তৃণমূলের দুষ্কৃতীরা আমাদের কনভয়ে হামলা চালায়। ঢিল ছোড়ে। পুলিশ প্রশাসনের নীরবতাতেই এই ঘটনা ঘটেছে। বাংলায় গণতন্ত্র নেই।’’ এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।