শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিউটাউনে বেআইনি গ্যাস বিক্রির গোডাউনে হানা এনফোর্সমেন্ট ব্রাঞ্চের

News Sundarban.com :
নভেম্বর ১১, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: বেআইনি গ্যাস বিক্রির গোডাউনে হানা ইবির।  বুধবার নিউটাউনের সুলঙগুড়িতে পুলিশকে সঙ্গে নিয়ে হানা দেয় এনফোর্সমেন্ট ব্রাঞ্চের অফিসাররা।সেখানে উদ্ধার হয় ২৩টি ছোট সিলিন্ডার,গ্যাসরিফিলিং করার সরঞ্জাম। অভিযুক্ত পলাতক। অভিযুক্তের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চলছে। সূত্রের খবর,রাজারহাট,বাগুইআটি,কেষ্টপুর,এয়ারপোর্ট সহ বিভিন্ন জায়গায় বেআইনি গ্যাস সিলিন্ডার বিক্রির ব্যবসা চলছে।

ইবি সূত্রের খবর, নিউটাউনের সুলঙগুড়িতে বাড়ি ভাড়া করে থাকত অভিযুক্ত। সেখানেই ডোমেস্টিক গ্যাস সিলিন্ডার থেকে বেআইনিভাবে ছোট ছোট সিলিন্ডারে গ্যাস ভরে বেআইনি ভাবে বিক্রি করত। মূলত তথ্য প্রযুক্তি কর্মীরা এলাকায় ভাড়া থাকে। তাদেরকে চড়া দামে গ্যাস সিলিন্ডার ভাড়া দিত। সূত্র মারফত খবর পেয়ে বুধবার দুপুরে ইবি অফিসাররা হানা দেয় ওই ব্যবসায়ীর বাড়িতে এবং গোডাউনে।

সেখান থেকে উদ্ধার হয় ২৩টি ছোট গ্যাস সিলিন্ডার এবং গ্যাস ভরার সরঞ্জাম। অভিযুক্ত যে বাড়িতে ভাড়া থাকে সেই বাড়ির পাশে ঝোঁপের মধ্যে গোডাউনের হদিশ পায় ইবি অফিসাররা। ইবি অফিসাররা যাওয়ার আগেই অভিযুক্ত পালিয়ে যায়। অভিযুক্তের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চলছে।