শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিহারের ভোটের ফলে উজ্জীবিত হবেন এরাজ্যের বিজেপি কর্মীরা :মুকুল রায়

News Sundarban.com :
নভেম্বর ১০, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: মঙ্গলবার সল্টলেকে নিজের অফিসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, বিহারের নির্বাচন ফলাফল ঘোষণার আগে যারা ভবিষ্যৎবাণী করেছিলেন বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যাচ্ছে তা মেলেনি। বিজেপি নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বিহারে সরকার গঠন করতে চলেছে এনডিএ। পরিষ্কার চতুর্থবারের জন্য বিজেপি বিহারে সরকার গঠন করতে চলেছে।

বিহার ভোটের ফলাফলের প্রভাব পশ্চিমবাংলাতেও পড়বে বলে আশাবাদী বিজেপি নেতা মুকুল রায়। তাঁর দাবি, বিহারের ভোটের ফলে উজ্জীবিত হবেন এরাজ্যের বিজেপি কর্মীরা। মঙ্গলবার সল্টলেকে নিজের অফিসে সাংবাদিকদের সামনে তিনি বলেন, বিহারে আজকে যে ফলাফল হল ভবিষ্যতে পশ্চিমবাংলার একই ফলাফল হতে চলেছে। অর্থাৎ বাংলার বিধানসভা নির্বাচনে ভালো ফল করবে বিজেপি।

নন্দীগ্রামে মঙ্গলবার একদিকে শুভেন্দু অধিকারীর সভা অন্যদিকে তৃণমূল কংগ্রেসের পাল্টা সভা এই নিয়ে মুকুল রায় শুভেন্দু অধিকারীকেই সমর্থন করেন। মুকুল রায় বলেন, ইতিহাসে এর আগে নন্দীগ্রামে যতগুলি সভা হয়েছিল শুভেন্দু অধিকারী আয়োজন করেছিলেন। পাল্টা তোপ দাগেন তৃণমূলকেও। বলেন,  আজ তৃণমূল কংগ্রেস পাল্টা সভা করে নিজেদের দলের ভেতরে লড়াই প্রকাশ্যে নিয়ে চলে এল।