মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পশ্চিমবঙ্গ সফরে এলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

News Sundarban.com :
নভেম্বর ৫, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: আগামী রণনীতি ঠিক করতে পশ্চিমবঙ্গ সফরে এলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বুধবার রাতেই শহরে পা রাখেন তিনি। বৃহস্পতিবার সকালে তিনি বাঁকুড়ায় সাংগঠনিক সভায় যোগ দেবেন। বিকেলেই তাঁর কলকাতায় ফিরে আসার কথা। বুধবার বিমানবন্দর থেকে তিনি চলে যান রাজারহাটের হোটেলে। বৃহস্পতিবার সকালে হেলিকপ্টারে তাঁকে নিয়ে উড়ে যাচ্ছে বাঁকুড়ায়। বুধবার রাতে অমিত শাহকে বিমানবন্দরে স্বাগত জানাতে হাজির ছিলেন বিজেপি নেতা রাহুল সিনহা, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সহ সভাপতি মুকুল রায়, কৈলাশ বিজয়বর্গীয়।

বৃহস্পতিবার বাঁকুড়ার রবীন্দ্র ভবনে রাঢ়বঙ্গের জেলার প্রতিনিধিদের নিয়ে সাংগঠনিক বৈঠক করবেন। তার আগে বাঁকুড়া-পুরুলিয়া রাজ্য সড়কে থাকা বীরসা মুণ্ডার মূর্তিতে মাল্যদান করবেন। দুপুরে বাঁকুড়া বিধানসভার আম্বারঠোলের চতুরদিহি এলাকায় এক আদিবাসী পরিবারের সঙ্গে মধ্যাহ্নভোজ সারবেন।

অমিত শাহের বাঁকুড়া সফর উপলক্ষে সাজো সাজো রব। বাঁকুড়া শহরের রবীন্দ্র ভবন থেকে চতুর্দিহি গ্রাম পর্যন্ত বিজেপির পতাকায় মুড়ে ফেলা হয়েছে। বুধবার তিনি কথা বলেন, পটাশপুরের মদন ঘড়াইয়ের পরিবারের সঙ্গে। অমিত শাহ মদন ঘড়াইয়ের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে তাঁর এই সফরের সুর বেঁধে দিলেন বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।