বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়ামের দাবিতে গণস্বাক্ষরের আয়োজন করে শিলিগুড়ির ক্রিকেট লাভার অ্যাসোসিয়েশন

News Sundarban.com :
অক্টোবর ১৮, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: শিলিগুড়ি শহরের একটি আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়ামের দাবিতে গণস্বাক্ষরের আয়োজন করে শিলিগুড়ির ক্রিকেট লাভার অ্যাসোসিয়েশন।
মনোজ ভার্মা নেতৃত্বে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম সংলগ্ন বিধান রোডের পাশে এই গণস্বাক্ষরের আয়োজন করা হয়েছে।
এখনও পর্যন্ত কয়েকশো শহরবাসী এই গণস্বাক্ষরে সামিল হয়ে স্বাক্ষর প্রদান করেছেন।
জানা গেছে, বেশ কয়েক দিন এই গণস্বাক্ষর অভিযান চলবে। শেষে উত্তরকন্যার মাধ্যমে মুখ্যমন্ত্রীর কাছে এই স্বাক্ষরগুলি পাঠানো হবে।
শিলিগুড়ি তথা উত্তরবঙ্গের ক্রিকেটের ভবিষ্যতের কথা ভেবে ক্রিকেট মাঠের পরিকাঠামো ভাল করার জন্য শিলিগুড়িতে আন্তর্জাতিক মানের স্টেডিয়ামের দাবিতে গণস্বাক্ষর অভিযানের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এসজেডিএর ভাইস চেয়ারম্যান নান্টু পাল সহ শহরের ক্রিকেটপ্রেমিরা।

এর আগেও শিলিগুড়ি ক্রিকেট লাভার অ্যাসোসিয়েশনের তরফে পর্যটন মন্ত্রী এবং এসজেডিএ চেয়ারম্যানের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।
তাঁদের দাবি ছিল, কাওয়াখালিতে এসজেডি-এর যে জায়গা রয়েছে সেই জায়গাতে একটি ক্রিকেট মাঠের।
এসজেডি-র ভাইস চেয়ারম্যান নান্টু পাল এ দিন জানান যে রিচা ঘোষ ও ঋদ্ধিমান সাহার মত ক্রিকেট তারকার দেশের হয়ে খেলে শিলিগুড়ির তথা গোটা দেশের মুখ উজ্জ্বল করছেন।
শিলিগুড়িতে ফুটবল খেলার মাঠ থাকলেও কোনও ক্রিকেট খেলার মাঠে যে নেই তা তিনি স্বীকার করে নেন এবং শিলিগুড়িতে ক্রিকেট খেলার মাঠের প্রয়োজনীয়তা উপলব্ধি করেন।
তিনি জানান কাওয়াখালিতে এসজেডি-র জায়গা রয়েছে সেখানে একটি ক্রিকেট স্টেডিয়ামে দাবি রয়েছে।
পাশাপাশি আরও জায়গা দেখা হচ্ছে যেখানে একটি ক্রিকেট স্টেডিয়াম করে দেওয়া যায়। এই বিষয় নিয়ে মুখ্যমন্ত্রী এবং ক্রীড়ামন্ত্রীর সঙ্গে কথা হয়েছে বলে জানান তিনি।