শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

  হিরো খুঁজে পাচ্ছেন না ক্যাটরিনা

News Sundarban.com :
অক্টোবর ১৫, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক:  ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করার সেরকমই হিরো খুঁজে পাওয়া যাচ্ছে না। বলিউডে এমনই জল্পনা চলছে।
ক্যাটরিনা কাইফের মতো হট নায়িকার সঙ্গে অভিনয় করার ইচ্ছা কার না জাগে। কিন্তু শোনা যাচ্ছে যে ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করার সেরকমই হিরো খুঁজে পাওয়া যাচ্ছে না।
হ্যাঁ আপনি ঠিকই শুনেছেন।

পরিচালক আলি আব্বাস জাফর নির্মাণ করতে চলেছেন সুপার ওমান ভিত্তিক এক ছবি। তবে তার বিপরীতে নায়ক হিসেবে কে থাকবেন এ নিয়ে মহা বিপাকে পড়েছেন পরিচালক।
আগামী বছর তিনি এই ছবির শুটিং শুরু করতে চলেছেন আবুধাবিতে। সে জন্য সদলবল দুবাই পৌঁছে গেছেন ‘ভারত’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘সুলতান’ খ্যাত এই পরিচালক। দুবাইয়ে এই ছবির প্রি–প্রোডাকশনের কাজ শুরু করে দিয়েছেন তিনি। এই মুহূর্তে তারা শুটিংয়ের লোকেশন খোঁজার কাজে ব্যস্ত। বলিউডের জনপ্রিয় এই ছবিতে এক সুপার ওম্যানের ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনাকে।

জানা গেছে , ক্যাটরিনা এই ছবির মূল চরিত্রে অভিনয় করছেন। কিন্তু ক্যাটরিনার বিপরীতে কাকে দেখা যাবে, তা নিয়ে চলছে নানা জল্পনা।
এই ছবিতে কোনও বড় তারকা সুপার ওম্যানভিত্তিক ছবিতে কাজ করতে রাজি হচ্ছেন না। তাই অন্য কোনও অভিনেতাকে নেওয়ার কথা ভাবছেন আলী আব্বাস। দীর্ঘদিন ধরে এই ধরনের ছবি বানানোর ইচ্ছা প্রকাশ করে এসেছেন তিনি। অবশেষে তার সেই স্বপ্ন পূরণ হতে চলেছে।