বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ছেলে প্রেম করে বিয়ে করেছে, তারই জেরে প্রাণ গেল দুই বছরের এক শিশুর

News Sundarban.com :
অক্টোবর ১০, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: ছেলে প্রেম করে বিয়ে করেছে নিজের গ্রামের এক মেয়েকে, তা মেনে নিতে পারেনি বাবা। তারই জেরে প্রাণ গেল দুই বছরের এক নিষ্পাপ শিশুর। ঘটনাটি ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে কালনার মধুবন পাড়ায়।

জানা গেছে, পেশায় একজন দিনমজুর সুনীল মহালি। বছর তিনেক আগে নিজের গ্রামের মেয়ে পুষ্পকে বিয়ে করে বাড়িতে আনে। কিন্তু এই বিয়ে মেনে নিতে পারেনি ছেলের বাবা।

কিন্তু মেনে নিতে বাধ্য হয়েছিল। ইচ্ছে না থাকলেও ছেলে-বউকে বাড়িতে থাকতে দিয়েছিল। কিন্তু সেই রাগ আরও বেড়ে যায় ছেলের ঘরে মেয়ে সন্তান জন্ম নেওয়ায়। প্রতিবেশীদের দাবি, ছেলের বউকে বাড়িতে তুললেও তাকে পছন্দ করত না বাড়ি কেউই।

এমনকী দুধের শিশুকেও কেউ ভালবাসত না। শিশুটির মায়ের অভিযোগ, রাগের বশেই ঘুমন্ত অবস্থায় নিজের নাতনিকে শ্বাসরোধ করে খুন করে ঠাকুরদাদা। শিশুর মা জানিয়েছে, বাচ্চার কোনও রকম শারীরিক সমস্যা ছিল না। হঠাৎ সে মারা যেতে পারে না। মৃত শিশুর মায়ের দাবি, সকালে খাইয়ে তাকে ঘুম পাড়িয়ে কাজে ব্যস্ত ছিল সে।

তারপর ঘরে এসে দেখে নিথর হয়ে পড়ে আছে শিশুটি। ঘটনাস্থলে কালনা থানার পুলিশ গিয়ে শিশুটির দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। অভিযুক্ত ঠাকুরদাদা পলাতক। অভিযুক্ত শ্বশুরের শাস্তির দাবিতে মৃত সন্তান কোলে নিয়ে থানায় যায় বৌমা পুষ্প মোহলি। যদিও শিশুর বাবা তার বাবার বিরুদ্ধে কোনও অভিযোগ তোলেনি। তার বাবা যে নাতনিকে পছন্দ করত না এমন দাবিও জানায়নি সে।