শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রী ও শিশু সন্তান কে ধারালো অস্ত্র দিয়ে খুন করে উধাও স্বামী

News Sundarban.com :
অক্টোবর ৫, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক:   স্ত্রী মোমেনা সরদার(২৪) ও ৫ মাসের পুত্র সন্তান সাহেদ সরদার কে খুন করে বাড়ি থেকে উধাও হয়ে গেল স্বামী। এমনি চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং থানার দাঁড়িয়ার উত্তর হাটপুকুরিয়ার পিয়ারের মোড় এলাকায়।স্থানীয় সূত্রে জানা গেছে উত্তর হাটপুকুরিয়া এলাকার বাসিন্দা সফিউদ্দিন সরদার বছর তিনেক আগে জয়নগর থানার মহিষমারী গ্রামের বাসিন্দা মোমেনা সরদার কে বিয়ে করে।সফিউদ্দিনের এটি দ্বিতীয় বিয়ে।ফলে সাফিউদ্দিন সরদারের সাথে তার প্রথম স্ত্রী বিবাদ বেধে যায়।কিছু দিনের মধ্যেই সেই বিবাদ তাদের মধ্যে ঠিক হয়ে যায়।

প্রথম স্ত্রী ও দ্বিতীয় স্ত্রী মোমেনা কে সঙ্গে নিয়ে এক সাথেই সংসার করছিল সফিউদ্দিন সরদার।তবে বেশ কিছু দিন ধরে সফিউদ্দিন সরদারের সঙ্গে তার দ্বিতীয় স্ত্রী মোমেনা সরদারের মধ্যে পারিবারিক বিবাদ চলছিল। সেই বিবাদ চরমে ওঠে।মোমেনার ৫ মাসের এক পুত্র সন্তান আছে।রবিবার সকালে প্রতিবেশিরা মোমেনা দেখতে না পেয়ে তার ঘরের সামনে ডাকাডাকি শুরু করে।ডাকাডাকিতে কোন প্রকার সাড়া না পেয়ে প্রতিবেশীরা ঘরের মধ্যে ঢুকে দেখেন ওমেনা সরদার রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। আর তার পাশেই পড়ে রয়েছে ৫ মাসের পুত্র সন্তান সাহেদ।কার্যত এই দৃশ্য দেখে চিৎকার করতে থাকেন প্রতিবেশীরা। চিৎকার চেঁচামেচিতে স্থানীয় মানুষজন ছুটে আসেন। তাঁরা ঘটনায় বাকরুদ্ধ হয়ে পড়েন।খবর দেয় ক্যানিং থানায় পুলিশের কাছে।খবর পেয়ে ঘটনাস্থলে আসে ক্যানিং থানার পুলিশ বাহিনী।পুলিশ গৃহবধূ ও তার ৫ মাসের পুত্র সন্তান কে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। ক্যানিং মহকুমা হাসপাতালের চিকিৎসকরা মা ও শিশু সন্তান কে মৃত বলে ঘোষণা করেন।পুলিশের প্রাথমিক অনুমান ধারালো অস্ত্র দিয়ে গৃহবধূ কে কোপানো হয় এবং ৫ মাসের পুত্র সন্তান কে শ্বাসরোধ করে খুন করা হয়েছে।

তবে ঠিক কি কারণে এমন নৃশংস ঘটনা ঘটলো সে বিষয়ে মৃতদেহ দুটি ময়না তদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।এদিকে এই ঘটনায় মৃত গৃহবধূর স্বামী ও স্বামীর প্রথম স্ত্রী পলাতক।তবে তাদের খোঁজে এলাকায় চিরুনী তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।