বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হাথরসে কান্ডে যুবতৃণমূলের মোমবাতি মিছিল

News Sundarban.com :
অক্টোবর ৫, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক:  হাথরাসে গণধর্ষিতা তরুণীর মৃত্যু নিয়ে রবিবার রাতে মোমবাতি মিছিল করলো ক্যানিং ১ ব্লক যুবতৃণমূল কংগ্রেস।
রবিবার রাতে ক্যানিংয়ের বিদ্যু অফিস থেকে ক্যানিং বাসষ্ট্যান্ড এবং সমগ্র ক্যানিং বাজারে এই প্রতিবাদ মোমবাতি মিছিলে কয়েক হাজার যুবতৃণমূল কর্মী সমর্থক অংশগ্রহন করে। দেশের আইন শৃঙ্খলার অবনতির জন্য ক্ষোভ প্রকাশ করেন তৃণমূল নেতৃত্বরা।এদিন রাতে প্রতিবাদ মোমবাতি মিছিলে উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূল কো-অর্ডিনেটর পরেশরাম দাস,জয়হিন্দ বাহিনীর দক্ষিণ ২৪ পরগনা জেলা সম্পাদক শুভেন্দু মন্ডল,গোপাল কুন্ডু সহ অন্যান্য যুবতৃণমূল নেতৃত্ব।মোমবাতি মিছিল শেষে জেলা কো-অর্ডিনেটর পরেশরাম দাস বলেন “এই মুহূর্তে দেশে একটা নৈরাজ্য চলছে।

মা বোনেরা কোনভাবেই সুরক্ষিত নয়।এটা অত্যন্ত বেদনাদায়ক এবং লজ্জাজনক ব্যাপার।পাশাপাশি উত্তরপ্রদেশ পুলিশ জোর করে তাঁর দেহ আত্মীয়দের থেকে কেড়ে নিয়ে যায়। পরিবারকে বাড়িতে আটকে রাখা হয়। কয়েকজন পুলিশকর্মী মিলে রাত আড়াইটেয় তরুণীর দেহ পুড়িয়ে দেন।সেই জায়গায় দাঁড়িয়ে উত্তরপ্রদেশের হাথরসে দলিত কন্যাকে যেভাবে ধর্ষণ করে নৃশংস ভাবে খুন করা হয়েছে অবিলম্বে দোষীদের গ্রেফতার করে ফাঁসি দিয়ে বিজেপি সরকার নিজেদের আইন শৃঙ্খলার অবনতির জন্য প্রায়শ্চিত্ত করা উচিত।