বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যবসায়ীর কাছে গাঁজা বিক্রি করায় বরখাস্ত তিন পুলিশ অফিসার

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৮, ২০২০
news-image

বিলাসবহুল জীবনযাপন করার জন্য অনেক টাকার প্রয়োজন। কিন্তু পুলিশে হাবিলদার পদে চাকরি করে আর কয় টাকা বেতন পাওয়া যায়! আর যা-ই হোক শুধু বেতনের টাকায় বিলাসবহুল জীবন কাটানো সম্ভব নয়, তাই সুযোগের সন্ধানে ছিলেন তারা।  আর একটা সুযোগ পেতেই লুফে নিলেন, অসৎ উপায়ের আয় হলেও সুযোগ ছাড়লেন না তারা।

মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ১৭০ কেজি গাঁজা উদ্ধার করে তিন পুলিশ সদস্য ডিপার্টমেন্টে জানান মাত্র ৯২০ গ্রামের কথা। বাকি গাঁজা লুকিয়ে রাখেন গুদামে। তারপর অন্য মাদক ব্যবসায়ীদের কাছে লাখ টাকায় বেচেত দেন সেই গাঁজা। ঘটনাটি ভারতের দিল্লির জাহাঙ্গীর পুরি থানার।

অনিল নামের এক ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে ১৭০ কেজি গাঁজা উদ্ধার করে তিন পুলিশ সদস্য।  কিন্তু বিভাগে জানান, মাত্র ৯২০ গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে।

দিল্লি পুলিশ জানিয়েছে, কিছুদিন পর মাদক ব্যবসায়ী অনিল ছাড়া পেয়ে যান। এরই মধ্যে ওই তিন পুলিশ সদস্য বাকি গাঁজা আরেকজন মাকদ ব্যবসায়ীর কাছে বিক্রি করে দেন। কিন্তু গোপন সূত্রে উর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি জানতে পারেন। পরে ওই তিন পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। এছাড়াও কোন মাদক ব্যবসায়ীর কাছে ওই তিন সদস্য গাঁজা বিক্রি করেছেন তার তদন্ত শুরু হয়েছে। তাকে খুঁজে পাওয়া গেলেই অভিযুক্ত তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা করা হবে।-জিনিউজ