শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নতুন পুলিশ আধিকারীকদের কে সংবর্ধনা

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৬, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী তথা পুলিশ মন্ত্রী রাজ্যের আইন শৃঙ্খলা ও জনপরিষেবা জনগণের নিত্য সমস্যার সমাধানের জন্য পুলিশ প্রশাসনের দপ্তর কে উন্নততর এবং আধুনিকীকরণ করেছেন। বর্তমান সময়ে পুলিশ প্রশাসনে প্রচুর পদোন্নতি হয়েছে সমগ্র রাজ্য জুড়ে।পাশাপাশি রাজ্য সরকার পুলিশ প্রশাসন কে সম্মান জানিয়ে পুলিশ দিবস ও পালনে ব্রতী হয়।ক্যানিং মহকুমার নবনিযুক্ত পুলিশ আধিকারীক হিসাবে দায়িত্ব গ্রহণ করেছেন গোবিন্দ সিকদার।শুক্রবার তাঁকে বিশেষ ভাবে সম্মান ঞ্জাপন করলেন সুন্দরবনের সমাজসেবী তথা কবি ফারুক আহমেদ সরদার। এছাড়াও গত ২১ সেপ্টেম্বর ক্যানিং ও বাসন্তী থানার নবনিযুক্ত আইসি আতিবুর রহমান ও আব্দুর রব খান কে শুভেচ্ছা সংবর্ধনা জানিয়েছেন ফারুক বাবু।
উল্লেখ্য ভারতবর্ষ সর্বভৌমত্বের দেশ।

সর্বধর্মের ধর্মগ্রন্থ রয়েছে। সেই ধর্মগ্রন্থ অনুযায়ী নানান ধর্মের লোক ধর্মীয় বিধান মেনে চলেন।আর ঠিক তেমনি আমাদের দেশ ভারতবর্ষ। নিজস্ব সংবিধান রয়েছে। সংবিধান মেনে যেমন পুলিশ প্রশাসন চলেন তেমনি সমস্ত দেশবাসী সেই সংবিধানের বিধান মেনে চলেন। সমস্ত দেশের শুভবুদ্ধি সম্পন্ন নাগরিক এর সংবিধানের আইন মেনে রাষ্ট্রীয় পরিষেবা পেতে হয়। এমত অবস্থায় সেই সংবিধান কে সম্মান জানিয়ে সংবিধানের প্রস্তাবনা সহ পুষ্পস্তবক এবং ডঃ বি আর আম্বেদকরের ছবি দিয়ে ক্যানিং মহকুমা পুলিশ আধিকারীক ,ক্যানিং ও বাসন্তী থানায় নব নিযুক্ত দুই আইসি কে সম্মান ঞ্জাপন করলেন জানালেন সমাজসেবী তথা কবি ফারুক আহমেদ সরদার।

ক্যানিং ও বাসন্তী থানা এলাকার আইন-শৃঙ্খলা কোনরকম পক্ষপাতিত্বের সম্মুখীন না হয় জনকল্যাণে সুষ্ঠুভাবে যাতে কাজ হয় তার আবেদন জানান। পুলিশ প্রশাসন সাধারণ মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক রেখে কাজ করুক সেইসঙ্গে রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী জনকল্যাণকর প্রকল্প জনকল্যাণে বাস্তবায়িত হোক। পুলিশ প্রশাসন আইনের রক্ষক। পুষ্পস্তবক সহ সংবিধানের প্রস্তাবনা দিয়ে সম্বর্ধনা জানানোয় আন্তরিকভাবে খুশি পুলিশ আধিকারীকরা। সমাজসেবী ফারুক আহমেদ সরদার কে অভিনন্দন জানান দেশের সচেতন নাগরিক হিসেবে।