শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়া নিজে মাদকচক্রের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করায় তাকে গ্রেপ্তার করা হয়

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৩, ২০২০
news-image

আপাতত মুক্তি মিলছে না বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর।আগামী মাসের ৬ অক্টোবর পর্যন্ত রিয়াকে কারাগারেই থাকতে হচ্ছে। মুম্বাই হাইকোর্টে রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক চক্রবর্তী জামিনের জন্য আবেদন করেছেন৷ সেই আবেদনের শুনানি ২৩ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়েছে৷ সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক সংশ্লিষ্টতা উঠে আসার পর গত ৯ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সে বারও ১৪ দিনের জেল হেফাজত হয় রিয়ার। মঙ্গলবার সেই মেয়াদ শেষ হয়ে যাওয়ায়, নতুন করে আদালতে আবেদন জানিয়েছিল এনসিবি। তাতেই আদালত এ দিন আরও ১৪ দিনের হেফাজত মঞ্জুর করে। সুশান্তের মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে সিবিআই।

তদন্ত শুরু হওয়ার পর থেকেই একের পর এক তথ্য সামনে উঠে আসতে শুরু করে। বলিউডের মাদকচক্র নিয়েও নানা তথ্য উঠে আসতে থাকে। সুশান্তের তৎকালীন প্রেমিকা রিয়ার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ করা হয়।

সুশান্তের পরিবার রিয়াকেই দায়ী করেছেন অভিনেতার মৃত্যুর জন্য। এর পর রিয়াকে জেরা শুরু হতেই রিয়া জানান সুশান্ত মাদক নিতেন। কিন্তু তার কোনও হাতে নেই মাদকচক্রের সঙ্গে বলে দাবি করেন তিনি। তবে এনসিবির জেরার মুখে পড়ে রিয়া জানান তিনিও ড্রাগ নিতেন। মাদক সেবন করতেন নিয়মিত। সূত্রের এই খবর সামনে আসতেই চাঞ্চল্য ছড়ায়। গ্রেপ্তার করা হয় রিয়াকে। হেফাজতে নেওয়া হল রিয়াকে। তার করোনা টেস্ট হবে।

মাদক টেস্টও করা হবে তার। এতে কেঁদে ফেললেন তিনি। সম্প্রতি সুশান্ত সিং রাজপুত মৃত্যুতে মাদকচক্রের মতো দোষারোপে দোষী রিয়ার ভাই সৌভিককে চক্রবর্তীকেও গ্রেপ্তার করা হয়েছিল। এবার রিয়াকে নেওয়া হল হেফাজতে। এছাড়াও সুশান্তের মৃত্যু কেসে গ্রেপ্তার করা হয়েছে অভিনেতার ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও। তবে রিয়া সুশান্ত মৃত্যুর সঙ্গে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।  রিয়া নিজে মাদকচক্রের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করায় তাকে গ্রেপ্তার করা হয়৷