মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কোচবিহার জেলা প্রশাসনের পক্ষ থেকে আলু বিক্রি করা হবে ২৭ টাকা কেজি দরে

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৯, ২০২০
news-image

আলুর দাম নিয়ন্ত্রণে আনতে কোচবিহার জেলা প্রশাসনের পক্ষ থেকে ন্যায্যমূল্যে আলুর দোকান খোলা হল। শনিবার ভবানীগঞ্জ বাজার চত্বরে ন্যায্যমূল্যে আলুর দোকান খোলা হয়। এদিন উপস্থিত ছিলেন সদর মহকুমার শাসক সঞ্জয় পাল ভবানীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সেক্রেটারি চাঁদ মোহন সাহা ও অন্যান্যরা ।

সদর মহকুমার শাসক সঞ্জয় পাল বলেন, বাজার চত্বরে বিভিন্ন বিক্রেতারা বিভিন্ন দাম নিচ্ছে। আমরা সেখানে গেলে দাম কমিয়ে দিচ্ছে আবার চলে আসলে দাম বাড়িয়ে দিচ্ছে।সে কথা ভেবে ভবানীগঞ্জ বাজার চত্বরে ন্যায্যমূল্যের দোকান খোলা হলো। এখানে ২৭ টাকা কেজি দরে আলু বিক্রি করা হবে । এবং এর সঙ্গে বিভিন্ন দোকানদাররাও আলুর দাম কমাবে বলে আমরা মনে করি। এবং দোদেয়ার হাট একটি ন্যায্য মূল্যের দোকান খোলা হবে এবং এরপর আস্তে আস্তে প্রত্যেকটা বাজারে একটি করে ন্যায্য মূল্যের দোকান খোলা হবে বলে জানান সদর মহকুমা শাসক সঞ্জয় পাল ।

ক্রেতারা বলেন ন্যায্য মূল্যের দোকান থেকে কম দামে আলু নিতে পারছি যে আমাদের খুবই সুবিধা হচ্ছে নয়তো বাজারের পণ্য দোকানগুলিতে ৪০ টাকা কেজি দরে নিতে হচ্ছে এখানে ২৭ টাকা কেজিতে নিতে পেরে আমাদের টাকা কম লাগছে এতে অনেকটা খুশি আমরা ।