শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ষষ্ঠ শ্রেনীর ছাত্র কে কিডন্যাপ করে খুন

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৭, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: ষষ্ঠশ্রেণীর এক ছাত্র কে কিডন্যাপ করে খুন করলো প্রতিবেশী এক যুবক। পরে ওই ছাত্রের পরিবারের নিকট আত্মীয় কে ফোন করে পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ চায়। এর পরই পুলিশের তৎপরতায় অভিযুক্তের মোবাইল ফোন ট্রাক করা হয়। ধরাও পড়ে যায় অভিযুক্ত প্রতিবেশী দুষ্কৃতি এই যুবক। ষষ্ট শ্রেণীর ছাত্র কে খুন করা হয়েছে জানাজানি হতেই এলাকায় প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ে।

স্থানীয় সুত্রে জানাগেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার জয়নগর থানার উত্তরপাড়া এলাকার বাসিন্দা ষষ্ঠশ্রেণীর ছাত্র তুষার চক্রবর্তী(১২)।শুক্রবার বিকালে খেলতে গিয়ে নিখোঁজ হয়ে যায়।পরিবারের সদস্যরা রাতভোর খোঁজাখুজি করে এই ছাত্রের কোন হদিশ না পেয়ে ভেঙে পড়েন।পরে পুলিশ কে জানায়।এরই মধ্যে শনিবার সকালে নিখোঁজ ছাত্রের ব্যবসায়ী বাবার মোবাইলে ৫ লক্ষ টাকা মুক্তিপণ হিসাবে চাওয়া হয়।বিষয়টি জানতে পেরেই অত্যন্ত তৎপরতার সাথে আশেপাশের সমস্ত থানা এলাকায় নাকা চেকিং শুরু করে দেয় পুলিশ।

পরে মোবাইলের টাওয়ার লোকেশন ঘেঁটে খোঁজ মেলে ওই ছাত্রের প্রতিবেশি কলেজ পড়ুয়া মনিরুল শেখের নাম । তারপর তাকে ধরে থানায় নিয়ে এসে দফায় দফায় জেরা করে পুলিশ।জেরায় ভেঙে পড়ে মনিরুল। এর পরই নিখোজ ছাত্র কে সে খুন করে ফাঁকা মাঠে লুকিয়ে রেখে মুক্তিপণ চাওয়ার কথা স্বীকার করে নেয়।পুলিশ এই ছাত্রটির দেহ উদ্ধার করতে অভিযুক্ত কে নিয়ে রাতেই ঘটনাস্থলে রওনা দেয়।এদিকে ছাত্রটিকে খুন করার খবর জানাজানি হতেই এলাকায় প্রবল উত্তেজনা বেড়েছে।অন্যদিকে শোকে কান্নায় ভেঙে পড়েছে ছাত্রের পরিবারের সদস্য সহ প্রতিবেশীরা।পরিবার ও প্রতিবেশীদের দাবী খুনি মনিরুল শেখের অবিলম্বে ফাঁসি চাই।