শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নামখানা ব্লকে কংগ্রেসে যোগদানের হিড়িক

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৫, ২০২০
news-image

নামখানা: নামখানা ব্লকে কংগ্রেসে যোগদানের হিড়িক। প্রাক্তন অর্থমন্ত্রী, রাষ্ট্রপতি প্রণব মুখার্জি এর স্মরণ সভা অনুষ্ঠিত হলো নামখানা ব্লকে। এই স্মরণ সভা অনুষ্ঠানে যোগদান করলো শতাধিক কংগ্রেস কর্মী। যারা আগে সিপিআইএম, তৃণমূল এমনকি বিজেপি’র কর্মী ছিলেন। তারা প্রাক্তন রাষ্ট্রপতির স্মরণ সভা অনুষ্ঠানের এক অভিনব প্রয়াস সৃষ্টি করলেন। নবাগতদের হাতে জাতীয় কংগ্রেসের প্রতাকা তুলে দিলেন জেলা নেতৃত্ব আশুতোষ চ্যাটার্জী, জয়ন্ত দাস, কৃত্তিবাস সরদার ও ব্লক নেতৃত্ব তারক মাইতি। এছাড়া স্মরণসভায় উপস্থিত ছিলেন, প্রতাপ মন্ডল, পল্লব মন্ডল, দেবরাজ পারুই, তারাশঙ্কর পড়ুয়া, বিক্রম গায়েন, ঊষা মিদ্দা, শেখ রেজাউল, রোহান বাবু সহ কংগ্রেসের অন্যান্য নেতৃবৃন্দ।

নবাগতরা জানান, আমরা এই জাতীয় কংগ্রেস দলে আসতে পেরে খুব আনন্দ উপলব্ধি করছি। চারিদিকে যেভাবে তৃণমূল থেকে শুরু করে বিজেপির গোষ্ঠী কোন্দল চলছে, তাতে আগামী দিনে এই দুটি দলের ভাবমূর্তি অনুজ্জ্বল। আমরা আগে জাতীয় কংগ্রেস করতাম। আবার আমরা ফিরে এসেছি আমাদের সেই পুরনো দলে। এই দলে থেকে যেভাবে মানুষের পাশে মানুষের সাথে মেশা যায় তা অন্যান্য দোলে থাকলে সেটা হয় না।
ধন্যবাদ জানাই কংগ্রেসের সকল নেতাকর্মীদের।

এই প্রসঙ্গে ব্লক নেতৃত্ব তারক মাইতি বলেন, চারিদিকে যেভাবে তৃণমূল সরকার দুর্নীতি চালাচ্ছেন, তা মানুষ হাড়ে হাড়ে টের পাচ্ছে। শুধু সময়ের অপেক্ষায় ধুয়ে যাবে মুছে যাবে তৃণমূল। একুশের নির্বাচনে আমরা রয়েছি সামনে। মানুষের সাথে মানুষের পাশে। আম্ফান থেকে শুরু করে প্রধানমন্ত্রী যোজনা সবকিছুতেই করাপশন। করাপশনে ভরে গেছে আমাদের রাজ্য। তাই সকলের দরকার জাতীয় কংগ্রেস।
তারক বাবু আরো বলেন, ইতিমধ্যে বেশ কয়েক হাজার মানুষ তৃণমূল ও বিজেপি ছেড়ে জাতীয় কংগ্রেসে যোগদানের ইচ্ছা প্রকাশ করেছে। আমি বলেছি সর্বসাধারণের জন্য আমাদের এই দরজা খোলা। জাতীয় কংগ্রেস কথায় নয় কাজে বিশ্বাসী।