সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

গ্রামবাসীদের হাতে আটক বারুইপুর আবগারি দপ্তরের পুলিশকর্মীরা

News Sundarban.com :
সেপ্টেম্বর ১২, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: বেআইনি মদের দোকানে অভিযান চালাতে গিয়ে গ্রামবাসীদের হাতে আটক হল বারুইপুর আবগারি দপ্তরের পুলিশকর্মীরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে বারুইপুর থানার অন্তর্গত উত্তরভাগ এলাকায়। এদিন রাতে আবগারি দপ্তরের একটি দল উত্তরভাগের একটি বেআইনি মদের দোকানে অভিযান চালায়। সেখান থেকে তাঁরা উদ্ধার করে প্রচুর দেশি বিদেশি মদ পাশাপাশি সেখান থেকে একজনকে আটক ও করেন়। ‌

গ্রামবাসীদের অভিযোগ আটক ব্যক্তিকে টাকার বিনিময়ে ছেড়ে দেয় আবগারি দপ্তরের পুলিশকর্মীরা। এর পরেই গ্রামবাসীরা সেই গাড়িটিকে উত্তরভাগের ছয়ানী মোড়ের কাছে আটক করে বিক্ষোভ দেখাতে থাকে। প্রায় ঘন্টা তিনেক ধরে চলে এই বিক্ষোভ। ঘটনাস্থলে পৌঁছয় বারুইপুর থানার পুলিশ। বারুইপুর থানার পুলিশ আবগারি দপ্তরের পুলিশ কর্মীদের উদ্ধার করতে গেলে গ্রামবাসীরা দাবি তোলেন অবিলম্বে গ্রেপ্তার করতে হবে অভিযুক্ত মদ বিক্রেতাকে। যাকে আবগারি দফতরের কর্মীরা টাকার বিনিময়ে ছেড়ে দিয়েছে।

পাশাপাশি আটক করা বেআইনি মদ নষ্ট করতে হবে গ্রামবাসীদের সামনে।নিরুপায় হয়ে গ্রামবাসীদের দাবি মেনে আটক করা বেআইনি দেশী বিদেশী মদ গ্রামবাসীদের সামনে নষ্ট করে বারুইপুর থানার পুলিশ। বারুইপুর থানা পুলিশের আশ্বাস পাওয়ার পরেই প্রায় তিন ঘন্টা পরে আবগারি দপ্তরের পুলিশ কর্মীদের ছেড়ে দেয় গ্রামবাসীরা।