শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সৌরভ গাঙ্গুলির কাছে অভিনব প্রস্তাব দিলেন অজি কিংবদন্তি শেন ওয়ার্ন

News Sundarban.com :
সেপ্টেম্বর ১০, ২০২০
news-image

বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ আইপিএল। এ নিয়ে সন্দেহের অবকাশ নেই! সেই আইপিএল-কে আরও আকর্ষণীয় করতে এবার বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির কাছে অভিনব প্রস্তাব দিলেন অজি কিংবদন্তি শেন ওয়ার্ন। সাধারণভাবে টি-টোয়েন্টি ফরম্যাটে প্রতিটা দলে একজন করে বোলার সর্বোচ্চ চার ওভার বল করতে পারেন। এই নিয়মটির পরিবর্তন চাইছেন ওয়ার্ন। তাঁর মতে, টি-টোয়েন্টিতে যদি একজন বোলার ৪ ওভারের বদলে ৫ ওভার করতে দেওয়া হয় তাহলে না কি আরও আকর্ষণীয় হয়ে উঠবে।

দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় শেষ পর্যন্ত বিদেশের মাটিতে আইপিএল করতে বাধ্য হয়েছে বিসিসিআই। সবদিক বিবেচনা করে সংযুক্ত আরব আমিরশাহিকে আইপিএল-এর জন্য সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই। আমিরশাহিতে আইপিএল শুরু ১৯ সেপ্টেম্বর। প্রস্তুতি খতিয়ে দেখতে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি মরু শহরে পৌঁছে যাচ্ছেন ১০ দিন আগেই। করোনাকে সামলে আইপিএল-কে সফল করতে এবার সামনে থেকে নেতৃত্ব দেবেন সৌরভ গাঙ্গুলি।

সৌরভের উদ্দেশ্যে ওয়ানের বার্তা, আইপিএল-এ এক জন বোলারের হাতে পাঁচ ওভার দেওয়া হোক!টুইট করে ওয়ার্ন লিখেছেন, টি-টোয়েন্টি ক্রিকেটে একজন বোলারকে পাঁচ ওভার দেওয়ার প্রস্তাবে দারুন সমর্থন পেয়েছি আমি! আইসিসি দ্রুত এটা চালু করুক! সম্ভবত আমরা ১৯ সেপ্টেম্বর থেকে শুরু আইপিএল-এ চেষ্টা করতে পারি @সৌরভ গাঙ্গুলি।-zee24