রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

নামখানায় বিবেকানন্দ ওয়েলফেয়ার সোসাইটির পরিচালনায় স্বাস্থ্য পরীক্ষা শিবির

News Sundarban.com :
সেপ্টেম্বর ৮, ২০২০
news-image

ঝোটন রয়, দক্ষিণ চন্দনপিড়ি:

দক্ষিণ চন্দন পিড়িতে আয়োজন করা হলো স্বাস্থ্য পরীক্ষা শিবির।  দক্ষিণ চন্দন পিড়ি বিবেকানন্দ ওয়েলফেয়ার সোসাইটির পরিচালনায় ও পদ্মশ্রী সুভাসিনি মিস্ত্রী হিউম্যানিটি ট্রাস্ট এর সহযোগিতায় এই স্বাস্থ্য পরীক্ষা শিবির অনুষ্ঠিত হয়। সকাল দশটা থেকে এই শিবির চলে বিকেল চারটা পর্যন্ত। এই শিবিরে ৭৫জন গর্ভবতী মহিলা এবং ১৫০জন সাধারণ মানুষ এই পরিষেবা পায়। গর্ভবতী মহিলাদের নিউট্রি ফুড কিট দেওয়া হয় এবং সাধারণ রোগীদের চিকিৎসা ও বিনামূল্যে ওষুধ দেওয়া হয়।

এই হিউমিনিটি ট্রাস্ট দিনের পর দিন যেভাবে মানুষের সেবায় মুখর হয়েছেন, তাতে বিভিন্ন মহল থেকে এই ট্রাস্ট এবং দক্ষিণ চন্দন পিড়ি বিবেকানন্দ ওয়েলফেয়ার সোসাইটিকে সাধুবাদ জানিয়েছেন। পদ্মশ্রী সুভাসিনি মিস্ত্রী হিউমিনিটি ট্রাস্টের সহযোগিতায় দক্ষিণ চন্দন পিড়ি বিবেকানন্দ ওয়েলফেয়ার সোসাইটি ছাড়াও এদিন উত্তর চন্দন পিড়ি ও হরিপুর মৌজায় স্বাস্থ্য পরীক্ষা শিবির করা হয়।
এই প্রসঙ্গে সংগঠনের সম্পাদক ড. শান্তনু বেরা জানান, আজ আমাদের এটা দ্বিতীয় ক্যাম্প করা হল। আমরা আস্তে আস্তে নামখানা ব্লকের আরো কয়েকটি জায়গাতে এই ধরনের স্বাস্থ্য শিবির এর মাধ্যমে মানুষকে পরিষেবা দেওয়া হবে।