শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মন্দিরবাজার বিধানসভা এলাকায় তৃণমূলে যোগ দিলেন ২৬১ জন কর্মী

News Sundarban.com :
সেপ্টেম্বর ৪, ২০২০
news-image

সামনেই বিধানসভা নির্বাচন। এই নির্বাচনের আগে তৃণমূলের হাত শক্ত করতে এগিয়ে এলেন ২৬১জন কর্মী। মন্দিরবাজার বিধানসভা এলাকায় ২৬১ জন কর্মী বৃহস্পতিবার তৃণমূলে যোগ দিলেন। চারিদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের ধারা বজায় রয়েছে। সেই উন্নয়নকে সামনে রেখেই কংগ্রেস, সিপিআইএম এবং বিজেপি থেকে চারিদিকে কর্মী-সমর্থকরা তৃণমূলে দলে দলে যোগ দিচ্ছে।

এই যোগদান অনুষ্ঠানে অন্যান্য দল থেকে আসা নেতাকর্মীদের হাতে এদিন দলীয় পতাকা তুলে দেন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী মন্টু রাম পাখিরা।

এক তৃণমূল কর্মী বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় চারিদিকে যেভাবে উন্নয়ন করছে এবং যেসব প্রকল্পের মাধ্যমে আজ সব ধর্ম নির্বিশেষে মানুষজনের বিভিন্ন অসুবিধার সুরাহা হচ্ছে তা বলার অপেক্ষা রাখে না।

তাই মন্দিরবাজার বিধানসভা এলাকায় বিগত পঞ্চায়েত নির্বাচনে বিজেপি ও সিপিএমের দলীয় প্রতীকে জেতা প্রথম সারির ২৬১ জন কর্মী তৃণমূলে যোগদান করেছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের দিকে তাকিয়ে তার শক্তিবৃদ্ধি করতেই ২৬১জন রোগ দিয়েছেন।

তিনি আরো বলেন, রাস্তাঘাট থেকে শুরু করে পানীয় জল এমনকি বিদ্যুৎ ও স্বাস্থ্যব্যবস্থা যেভাবে উন্নয়ন হয়েছে তা কংগ্রেস থেকে বাম আমল পর্যন্তও হয়নি।

মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আস্থা রেখেছেন এবং আগামী দিনেও রাখবেন। সেই উন্নয়নের জনজোয়ারে আজ চারিদিকে বিভিন্ন দল থেকে নেতা-কর্মীরা ছুটে আসছেন তৃণমূলে।