শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘ভুল’ করেননি কথাটা প্রমাণের সুযোগ এখন নেইমারের সামনে

News Sundarban.com :
আগস্ট ২২, ২০২০
news-image

‘ভুল’ করেননি কথাটা প্রমাণের সুযোগ এখন নেইমারের সামনে। বার্সেলোনা ছেড়ে নেইমারের পিএসজি আসাটাকে ভুল মনে করেন অনেকেই। এমনকি নেইমারও তাই মনে করতেন। হয়তো এখনও করেন। কিন্তু বার্সার দুর্দশার বছরে নেইমার যদি চ্যাম্পিয়নস লিগ জিততে পারেন সেটা হবে তার চ্যালেঞ্জ জেতা। বার্সা থেকে নেইমার চলে আসার কারণ বলেছিলেন, পিএসজিকে চ্যাম্পিয়নস লিগ জেতানো। কিন্তু ব্রাজিল তারকার মনে ছিল, মেসির ছায়া থেকে বের হওয়া ও ব্যালন ডি’অর জেতা।

নেইমারের মনের মধ্যে সেই ব্যালন ডি’অরের স্বপ্ন এখনও আছে। এমনকি বায়ার্ন মিউনিখের বিপক্ষে রোববার রাতের ম্যাচে পিএসজি জিতলে ওই পথে অনেকটা এগিয়ে যাবেন নেইমার। পিএসজিকে ইতিহাসের সাক্ষী বানাবেন। যুক্তরাজ্যের সংবাদ মাধ্যম ডেইলি স্টারকে সেই কথাই বলেছেন নেইমার। জানিয়েছেন, মেসি-রোনালদোর যুগে ব্যালন ডি’অর জেতা হবে দারুণ ব্যাপার।

নেইমার বলেন, ‘সেমিফাইনাল ছিল অসাধারণ এক ম্যাচ। কিন্তু সেমিফাইনালে জয়ী দলের নাম কেউ মনে রাখেন না। বায়ার্ন মিউনিখকে তাই ফাইনালে বড় পরীক্ষাই দিতে হবে। আমরা প্রস্তুত। তাদের দলে অনেক ভালো ফুটবলার আছেন। আমাদেরও শীর্ষ পর্যায়ে পারফরম্যান্স দেখানোর মতো তারকা আছে। আর আমার মনে হয়, প্যারিসে আসার পরে এবারই আমি সেরা ছন্দে আছি।’