শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ছয় ছেলেমেয়েকে একসঙ্গে পেয়ে আনন্দ, খাওয়া-দাওয়া আর হৈ-হুল্লোড় জোলির

News Sundarban.com :
আগস্ট ২১, ২০২০
news-image

মহামারি করোনাভাইরাস একদিক থেকে সুসময় নিয়ে এসেছে হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলির জীবনে। সিনেমা সেটে ছোটাছুটি নেই, সাংবাদিক-গণমাধ্যম সামলাতে হচ্ছে না। লকডাউন বা কোয়ারেন্টাইন মিলিয়েছে অফুরন্ত অবসর। আর সেই অবসরে বাসায় ‘চাঁদের হাট’ বসেছে জোলির। ছয় ছেলেমেয়েকে একসঙ্গে পেয়ে সময় কাটছে আনন্দ, খাওয়া-দাওয়া আর হৈ-হুল্লোড়ে।

জোলির নতুন ছবি ‘দ্য ওয়ান অ্যান্ড ওয়ানলি ইভান’ আগামী সপ্তাহে ডিজনি প্লাসে শুভ মহরতে যাচ্ছে। এ সিনেমার প্রযোজক জোলি নিজেই। তবে নতুন সিনেমা নিয়ে চাপ নেই টুম্ব রেইডার জোলির। বাসায় একসঙ্গে ছয় ছেলেমেয়েকে সময় দিতে পারছেন, তাদের কাছে পেয়েছেন এটিই তার সবচেয়ে বড় সুখ।

করোনার সময় জোলির ছয় সন্তানই তার সঙ্গে হলিউডের বাসায় রয়েছে। জোলি জানান, এরমধ্যে বড় ছেলে ম্যাডক্স (১৯) দক্ষিণ কোরিয়ার ইয়োনসেই ইউনিভার্সিটিতে পড়াশুনা করে। করোনার কারণে বিশ্ববিদ্যালয়টির ক্লাস চলছে অনলাইনে। তাই ম্যাডক্সকেও বাসায় ফিরতে হয়েছে।

কম্বোডিয়া থেকে দত্তক নেওয়া ম্যাডক্স ছাড়াও ১৬ বছরের প্যাক্স (ভিয়েতনাম থেকে দত্তক নেওয়া), সিরিয়ায় জন্ম নেওয়া ১৫ বছরের জাহারা, ১৪ বছরের শিলোহ এবং ১১ বছরের জমজ ভিভিয়েন ও নক্সের মা জোলি।