শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিব ঠাকুরকে সন্তুষ্ট করতে ব্লেড দিয়ে নিজের জিভ কেটে ফেলেন শাশুড়ি

News Sundarban.com :
আগস্ট ১৯, ২০২০
news-image

কুসংস্কারে বিশ্বাস করে নিজের জিভ কেটে ফেললেন এক মহিলা। তাও আবার নিজের হারিয়ে যাওয়া বউমাকে ফিরিয়ে আনতে । সাধারণত, বউমা আর শাশুড়ির সম্পর্ক খুব একটা ভালো চোখে পড়ে না। কিন্তু এরকম শাশুড়ি হয়তো লাখে একটাও পাওয়া যাবেনা।

অত্যাশ্চর্য এই ঘটনাটি ঘটেছে ঝাড়খন্ডের সেরাইকেল্লা খারসাওয়ান জেলায়। পুলিশ সূত্রে খবর, এলাকায় পরিচালিকার করেন ওই শাশুড়ি লক্ষী নিরালা। চারদিন আগে তিনই কাজ থেকে ফিরে বউমা জ্যোতি ও নাতিকে খুঁজে পান না। প্রতিবেশীদের কাছে জিজ্ঞেস করেও মেলেনি কোনও সুরাহা। পরে তাঁর স্বামী ও ছেলে ফিরে এসে স্থানীয় থানায় খবর দেয়। এরপরেও কেটে যায় গোটা একদিন।

অবশেষে রবিবার সন্ধ্যেবেলা কুসংস্কারের দ্বারস্থ হন ওই মহিলা। শিব ঠাকুরকে সন্তুষ্ট করতে ব্লেড দিয়ে নিজের জিভ কেটে ফেলেন তিনি।

রক্তাক্ত অবস্থায় যন্ত্রণায় ছটফট করতে থাকলে তাঁকে হাসপাতালে নিয়ে যেতে চান তাঁর পরিবার। কিন্তু তিনি রাজি হন না। অনেক জোর করে হাসপাতালে নিয়ে গেলে শুরু হয় চিকিৎসা। এখন অনেকটাই সুস্থ আছেন তিনি। তবে কোনও কথা বলতে পারছেন না, এমনই জানিয়েছে পুলিশ।

লক্ষী দেবীর স্বামী জানান, ঈশ্বরকে সন্তুষ্ট করতে স্থানীয় কোনও বাসিন্দাই হয়তো লক্ষীদেবীকে এমন পরামর্শ দিয়েছেন। তাই তিনি এমন কাজ করেছেন।